kalerkantho

সোমবার । ২১ অক্টোবর ২০১৯। ৫ কাতির্ক ১৪২৬। ২১ সফর ১৪৪১       

শেভরন লুব্রিকেন্টস ও নাভানা পেট্রোলিয়াম'র যৌথ কারিগরী সেমিনার

কালের কণ্ঠ অনলাইন   

১৯ ফেব্রুয়ারি, ২০১৯ ২২:১৮ | পড়া যাবে ২ মিনিটে



শেভরন লুব্রিকেন্টস ও নাভানা পেট্রোলিয়াম'র যৌথ কারিগরী সেমিনার

শেভরন গ্লোবাল লুব্রিকেন্টস এবং নাভানা পেট্রোলিয়াম লিমিটেডের সৌজন্যে ঢাকার রেডিসন ব্লু ওয়াটার গার্ডেনে সম্প্রতি গ্যাস ইঞ্জিন অয়েল HDAX® 9200 এর একটি কারিগরী সেমিনারের আয়োজন করা হয়।

১৫০ জনেরও বেশি স্বনামধন্য বিদ্যুৎকেন্দ্রের উর্ধ্বতন কর্মকর্তার উপস্থিতিতে অনুষ্ঠানের ঘোষণা দেন জনাব সাহেদুল ইসলাম ডিরেক্টর নাভানা গ্রুপ, জনাব ফয়সল এ চৌধুরী কান্ট্রিডিরেক্টর, নাভানা পেট্রোলিয়াম লিমিটেড এবং শেভরন লুব্রিকেন্টস এর সি ই ও/এমডি মি. পেট্রিক ম্যাক ক্লাউড।

সেমিনারে উপস্থিত দেশের বিভিন্ন পাওয়ারপ্ল্যান্ট ইন্ডাস্ট্রির ১৫০ জনেরও বেশি প্রকৌশলীসহ গ্যাস ইঞ্জিন অয়েলের গ্রাহক ও ব্যবহারকারীদের HDAX® 9200 এর কারিগরি বিশিষ্ট্যতা উপস্থাপন করেন শেভরন অরোনাইট মার্কেট ম্যানেজার মি. মার্টিন ব্রাউন।

এ ছাড়া প্রধান বক্তা হিসেবে অনুষ্ঠান পরিচালনা করেন মি. ভার্গিস পি এফ প্রোডাক্ট লাইন বিশেষজ্ঞ (আইইও ও স্পেশালিটিস) শেভরন লুব্রিকেন্টস এপি। এতে আরো উপস্থিত ছিলেন মিস লিম জিং জিং, আঞ্চলিক প্রযুক্তি বিশেষজ্ঞ, শেভরন লুব্রিকেন্টস, সিঙ্গাপুর, মি. থুশিথা ডি সিলভা, ম্যানেজার ডিরেক্ট সেলস, শেভরন লুব্রিকেন্টস পিএলসি, শ্রীলঙ্কা, মি. ফার্নান্দো হিলারি, লিড টেকনিক্যাল ম্যানেজার, শেভরন লুব্রিকেন্ট্স লংকা পিএলসিসহ আরো অনেকে।

উক্ত আয়োজনে দেশের বাজারে HDAX® 9200 গ্যাস ইঞ্জিন অয়েলের ক্রমবর্ধমান চাহিদা ও এর গুণগত মান নিয়ে বিভিন্ন প্রশ্নের জবাবে নাভানা পেট্রোলিয়াম লিমিটেডের কান্ট্রি ডিরেক্টর জনাব ফয়সল এ চৌধুরী বলেন, শেভরনের অত্যাধুনিক প্রযুক্তির HDAX® 9200 গ্যাস ইঞ্জিন অয়েল ব্যবহারকারিদের কথা চিন্তা করেই তৈরি। যা Chevron-এর বিশেষত্ত এবং এটা আমাদেরকে অন্যদের থেকে আলাদা করেছে। আমরা ক্রমাগত উন্নত প্রযুক্তি উদ্ভাবনের দিকে নজর দিচ্ছি এবং আমাদের গ্রাহকদের কাছে আপগ্রেডেড এবং আরো উন্নত ফর্মুলেশন আনতে থাকব।

উল্লেখ্য যে, নাভানা পেট্রোলিয়াম লিমিটেড গত একযুগেরও বেশি সময় ধরে দেশের বাজারে সুনামের সাথে শেভরন লুব্রিকেন্টসের পণ্য সমূহ বাজারজাত করে আসছে। তারই ধারাবাহিকতায় ইন্ডাস্ট্রিয়াল গ্যাস ইঞ্জিন অয়েলের ব্যাপক চাহিদার কথা মাথায় রেখে এর সাথে সম্পর্কিত বিভিন্ন ব্যবসায়ী, গ্রাহক ও ব্যবহারকারীদের সাথে সুসম্পর্ক বৃদ্ধিই ছিল এই আয়োজনের মূল উদ্দেশ্য। পরে জাঁকজমকপূর্ণ এক নৈশভোজের মধ্য দিয়ে এই সেমিনারের সমাপ্তি ঘোষণা করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা