kalerkantho

মঙ্গলবার । ২২ অক্টোবর ২০১৯। ৬ কাতির্ক ১৪২৬। ২২ সফর ১৪৪১              

ফার্স্ট সিকিউরিটি ইসলামী এক্সচেঞ্জ ও বাংলাদেশ কৃষি ব্যাংকের মধ্যে চুক্তি স্বাক্ষর

কালের কণ্ঠ অনলাইন   

১১ ফেব্রুয়ারি, ২০১৯ ১৯:৫৪ | পড়া যাবে ১ মিনিটে



ফার্স্ট সিকিউরিটি ইসলামী এক্সচেঞ্জ ও বাংলাদেশ কৃষি ব্যাংকের মধ্যে চুক্তি স্বাক্ষর

প্রবাসীদের অর্থ অতি সহজে এবং দ্রুততম সময়ে প্রেরণের জন্য ফার্স্ট সিকিউরিটি ইসলামী এক্সচেঞ্জ ইতালি এস আর এল ও বাংলাদেশ কৃষি ব্যাংকের মধ্যে ইনওয়ার্ড ফরেন রেমিটেন্স অ্যারেঞ্জমেন্ট বিষয়ক চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

আজ সোমবার ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের প্রধান কার্যালয়ে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক জনাব সৈয়দ ওয়াসেক মো. আলী ও বাংলাদেশ কৃষি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক জনাব মো. আলী হোসেন প্রধানিয়া নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্র বিনিময় করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব আব্দুল আজিজ, উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব মো. জহুরুল হক, বাংলাদেশ কৃষি ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব মো. আফজাল করিম, মহাব্যবস্থাপক জনাব মো. শহিদুল ইসলামসহ উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এখন থেকে ইতালি প্রবাসীরা ফার্স্ট সিকিউরিটি ইসলামী এক্সচেঞ্জ ইতালি এস আর এল এর মাধ্যমে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের পাশাপাশি বাংলাদেশ কৃষি ব্যাংকের গ্রাহক তথা রেমিটেন্স গ্রহণকারীর কাছে অতি সহজেই অর্থ পাঠাতে পারবেন যা নগদ উত্তোলন এবং ব্যাংক হিসাবে সরাসরি জমাদান উভয় ক্ষেত্রেই প্রযাজ্য। 

মন্তব্য



সাতদিনের সেরা