kalerkantho

মঙ্গলবার । ২২ অক্টোবর ২০১৯। ৬ কাতির্ক ১৪২৬। ২২ সফর ১৪৪১              

ন্যাশনাল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

কালের কণ্ঠ অনলাইন   

১১ ফেব্রুয়ারি, ২০১৯ ১৭:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



ন্যাশনাল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের বার্ষিক ব্যবসায়ীক সম্মেলন গত ৩ ফেব্রুয়ারি সকাল ১০ টায় গুলশান-২ এর হোটেল আমারীতে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির চেয়ারম্যান বিশিষ্ট আইনজীবী, বাংলাদেশ বার কাউন্সিল এর সাবেক ভাইস-চেয়ারম্যান জনাব আবদুল বাসেত মজুমদার।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশের অন্যতম বৃহৎ শিল্পগোষ্ঠী মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর মাননীয় চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, বিশিষ্ট শিল্পপতি, সমাজসেবক ও কোম্পানির মাননীয় ভাইস-চেয়ারম্যান জনাব মোস্তফা কামাল।

এ ছাড়া উপস্থিত ছিলেন সম্মানিত পরিচালক মিসেস বিউটি আক্তার, সম্মানিত পরিচালক দেশের বিশিষ্ট শিক্ষাবিদ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মিজানুর রহমান, সম্মানিত পরিচালক জনাব মোহাম্মদ সেলিম এফসিএমএ, এফসিএ এবং পরিচালক রুহুল আমিন, এফসিএ, পরিচালক জনাব তানভীর আহমেদ মোস্তফা, পরিচালক তায়েফ বিন ইউসুফ, পরিচালক তাহমিনা বিনতে মোস্তফা, পরিচালক তানজিমা বিনতে মোস্তফা, পরিচালক ওয়াসিকুর রহমান এবং প্রধান কার্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মূখ্য নির্বাহী কর্মকর্তা জনাব মো. সানা উল্লাহ্।

কোম্পানি ২০১৮ সালের ব্যবসায়ীক লক্ষ্যমাত্রা অর্জনের ভিত্তিতে বিভিন্ন শাখা প্রধানকে পুরস্কৃত করা হয় এবং ২০১৯ সালের ব্যবসায়ীক লক্ষ্যমাত্রা নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

মাননীয় চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যান মহোদয় কোম্পানির ব্যবসাকে আরো গতিশীল করার ব্যাপারে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

মন্তব্য



সাতদিনের সেরা