kalerkantho

বৃহস্পতিবার । ২৪ অক্টোবর ২০১৯। ৮ কাতির্ক ১৪২৬। ২৪ সফর ১৪৪১       

চতুর্থ বারের মতো দারাজে ভ্যালেন্টাইন উৎসবে

দারাজে ৭০% পর্যন্ত মূল্যছাড়সহ আকর্ষণীয় সব অফার

কালের কণ্ঠ অনলাইন   

৫ ফেব্রুয়ারি, ২০১৯ ১৫:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



দারাজে ৭০% পর্যন্ত মূল্যছাড়সহ আকর্ষণীয় সব অফার

ভালোবাসা দিবস উপলক্ষে দেশের বৃহত্তম অনলাইন শপ দারাজ (http://Daraz.com.bd) বাংলাদেশ টানা চতুর্থবারের মতো আয়োজন করছে দারাজ ভালেন্টাইনস ডে সেল ক্যাম্পেইন। ইভেন্টটিতে দারাজের সাথে কো-স্পন্সর হিসেবে আছে বাংলালিংক, ভিট, সেট ওয়েট, শেভার শপ, উমিডিজি। এই অনলাইন উৎসব চলবে ১ থেকে ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত, থাকবে সর্বোচ্চ ৭০% পর্যন্ত বিশাল মূল্যছাড়। এছাড়াও বিশেষ আকর্ষণ হিসেবে র‍্যাফেল ড্র বিজয়ীর জন্য থাকছে হেলিকপ্টার রাইড ও হোটেল ওয়েস্টিনে ক্যান্ডেল লাইট ডিনারের সুবর্ণ সুযোগ। ভালোবাসা দিবস দিনটিকে উৎসবের রঙে রাঙাতে গ্রাহকদের জন্যে আরও থাকছে আই লাভ ভাউচার, ক্রেজি ভাউচার, মিস্ট্রি বক্স, দৈনিক ফ্ল্যাশ সেল সহ স্পেশাল ভালেন্টাইন গিফট কালেকশন ও আকর্ষণীয় সব ডিল। 

ক্রেতাদের সুবিধার কথা মাথায় রেখে দারাজ (http://daraz.com.bd) অফার করছে পেমেন্ট পার্টনারদের মাধ্যমে ব্যাংক ডিসকাউন্ট এবং বিকাশ ক্যাশব্যাক অফার। লঙ্কা বাংলা ভিসা ক্রেডিট কার্ডে লেনদেনের মাধ্যমে পাওয়া যাবে ১৪% পর্যন্ত মূল্যছাড় (ক্যাপঃ ২০০০ টাকা) এবং সিটি ব্যাংক (অ্যামেক্স কার্ড) ও সাউথইস্ট ব্যাংকের ক্রেডিট ও প্রি-পেইড কার্ডের মাধ্যমে লেনেদেনে পাওয়া যাবে ১০% পর্যন্ত মূল্যছাড় (ক্যাপঃ ২০০০ টাকা)। এছাড়াও বিকাশ 
 
পেমেন্টে থাকছে সর্বোচ্চ ২০% (প্রতি কাস্টমার সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত, প্রতি লেনদেন ৩০০ টাকা পর্যন্ত) ক্যাশব্যাক সুবিধা।

মন্তব্য



সাতদিনের সেরা