kalerkantho

বৃহস্পতিবার । ২৪ অক্টোবর ২০১৯। ৮ কাতির্ক ১৪২৬। ২৪ সফর ১৪৪১       

ওয়ার্লপুল পিঠা উৎসবের ফাইনাল রাউন্ড সম্পন্ন

কালের কণ্ঠ অনলাইন   

৪ ফেব্রুয়ারি, ২০১৯ ১২:৫০ | পড়া যাবে ২ মিনিটে



ওয়ার্লপুল পিঠা উৎসবের ফাইনাল রাউন্ড সম্পন্ন

গত ১৬ জানুয়ারি থেকে দেশব্যাপী শুরু হওয়া ওয়ার্লপুল পিঠা উৎসব ও প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার ঢাকার মহাখালি ডিওএইচএস-এর রাওয়া কনভেনশন হলে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

বেস্ট ইলেকট্রনিক্স লিঃ এর সার্বিক সহযোগিতায় ও লবী রহমান ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর, লেখক ও শিক্ষাবিদ ড. মুহম্মদ জাফর ইকবাল। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ার্লপুল কর্পোরেশন এর কান্ট্রি ম্যানেজার মি: অমিত রাতুরী ও বেস্ট ইলেকট্রনিক্স লিঃ এর পরিচালক সৈয়দ আশহাব জামান রাফিদ ও সৈয়দ তাহমিদ জামান রাশিক।

এই প্রতিযোগিতায় দেশের ৯টি অঞ্চলে আঞ্চলিকভাবে অনুষ্ঠিত প্রতিযোগিতায় ইয়েস কার্ড বিজয়ীদের নিয়ে গতকাল ঢাকায় চুড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। জাতীয় পর্যায়ে চুড়ান্ত পর্বে সর্বমোট ৪০ জন প্রতিযোগী অংশগ্রহণ করেন। 

এই প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থাল লাভ করেন যথাক্রমে ঢাকার আফনান জায়েদী, চট্টগ্রামের লতিফা আক্তার ও যশোরের আফরোজা আহমেদ সনি। এছাড়া বিজয়ীদের মাঝে ঘোষিত নগদ অর্থ ও পুরষ্কার প্রদান করেন প্রখ্যাত লেখক ও শিক্ষাবিদ ড. মুহম্মদ জাফর ইকবাল।

মন্তব্য



সাতদিনের সেরা