kalerkantho

বুধবার । ২১ আগস্ট ২০১৯। ৬ ভাদ্র ১৪২৬। ১৯ জিলহজ ১৪৪০

হলিডে হোমস কুয়াকাটায় হোক আপনার ভবিষ্যতের আদর্শ বিনিয়োগ

কালের কণ্ঠ অনলাইন   

৬ জানুয়ারি, ২০১৯ ১৩:১৪ | পড়া যাবে ২ মিনিটে



হলিডে হোমস কুয়াকাটায় হোক আপনার ভবিষ্যতের আদর্শ বিনিয়োগ

ইউএস-বাংলা গ্রুপের অন্যতম প্রতিষ্ঠান ইউএস-বাংলা অ্যাসেটস এর আধুনিক প্রকল্প সমুদ্রসৈকত কুয়াকাটায় হলিডে হোমস এর বিক্রয় কার্যক্রম শুরু করেছে। পর্যটনশিল্পের অপার সম্ভাবনাময় কেন্দ্র কুয়াকাটার প্রাইম লোকেশানে রিসোর্ট ও হোটেলের জন্য প্লট বিক্রয় চলছে।  

দক্ষিণ বাংলার অন্যতম প্রাণকেন্দ্র, বঙ্গোপসাগরের কোলঘেঁষা সমুদ্রসৈকত যেখান থেকে সূর্যোদয় ও সূর্যাস্ত দুটোই উপভোগ করা যায়। সাগরকন্যাখ্যাত পটুয়াখালীর অন্যতম সমুদ্রসৈকত কুয়াকাটা। ১৮ কিলোমিটার দীর্ঘ ও তুলনামূলক প্রশস্ত সৈকত রয়েছে কুয়াকাটায়। শীতকালে অভিবাসী পাখির অন্যতম আশ্রয়স্থল। কুয়াকাটা বিচের পূর্বদিকে গঙ্গাবতী সংরক্ষিত ফরেস্ট, রয়েছে এভারগ্রিন ম্যানগ্রোভ ফরেস্ট। এখানে রয়েছে রাখাইন সম্প্রদায় এর সাথে বাঙালিদের এক অপূর্ব সাংস্কৃতিক মেলবন্ধন। স্পিডবোটে মাত্র একঘণ্টার দূরত্বে ভ্রমণ করা যায় অন্যতম আশ্চর্য প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি সুন্দরবন। 

কুয়াকাটা হিন্দু ও বৌদ্ধ সম্প্রদায়ের জন্য তীর্থযাত্রার একটি স্থান। ভক্তরা এখানে 'রাশ পূর্ণিমা' ও 'মাঘি পূর্ণিমা' উপলক্ষে তীর্থযাত্রীরা উপসাগরীয় স্থানে পবিত্র স্নানগ্রহণ এবং ঐতিহ্যবাহী মেলাগুলোতে অংশগ্রহণ করে। এ ছাড়া রয়েছে ১০০ বছরের পুরোনো গৌতম বুদ্ধমূর্তি ও দুটি ২০০ বছরের পুরনো মূর্তিও অবস্থিত কুয়াকাটায়। 

দক্ষিণবঙ্গের সাথে যোগাযোগের অন্যতম সেতুবন্ধন হয়ে আসছে পদ্মাসেতু। আর এই সেতু চালু হবার পর ঢাকা থেকে কুয়াকাটার দূরত্ব নেমে আসবে মাত্র তিন ঘণ্টায়। এ ছাড়া পায়রা গভীর সমুদ্রবন্দর নির্মাণে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের গুরুত্ব লাভ করবে এবং আগামীর পর্যটনশিল্পের জন্য কুয়াকাটা হবে দেশের আদর্শ জায়গা।

সর্বনিম্ন ৫ কাঠা থেকে সর্বোচ্চ ৫০ কাঠা পর্যন্ত আকর্ষণীয় দামে হলিডে হোমস কুয়াকাটায় নিষ্কণ্টক প্লট হস্তান্তর চলছে। আর প্রকল্পে বুকিং দিলেই পাচ্ছেন কুয়াকাটা ভ্রমণ সম্পূর্ণ ফ্রি। ভবিষ্যৎ প্রজন্মের জন্য কুয়াকাটার হলিডে হোমস হচ্ছে অপার সম্ভাবনাময় আদর্শ বিনিয়োগ। 

হলিডে হোমস কুয়াকাটার যেকোনো তথ্যের জন্য ইউএস-বাংলা অ্যাসেটস এর করপোরেট অফিস ৭৭ সোহরাওয়ার্দী এভিনিউ, বারিধারা, ঢাকায় যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে। যোগাযোগ ০১৭০৮৮১৩২৪১-৪৫ ও ০১৭০৮৮১৩২৫০।

মন্তব্য



সাতদিনের সেরা