kalerkantho

বুধবার । ২১ আগস্ট ২০১৯। ৬ ভাদ্র ১৪২৬। ১৯ জিলহজ ১৪৪০

এসিআই মটরস এবং ব্র্যাক ব্যাংক এর মধ্যে চুক্তি স্বাক্ষর

কালের কণ্ঠ অনলাইন   

৫ জানুয়ারি, ২০১৯ ১৭:১৯ | পড়া যাবে ২ মিনিটে



এসিআই মটরস এবং ব্র্যাক ব্যাংক এর মধ্যে চুক্তি স্বাক্ষর

বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেলের একমাত্র ডিস্ট্রিবিউটর হলো এসিআই মটরস। সারা দেশে ৪১টিরও অধিক থ্রিএস (সেলস, সার্ভিস, স্পেয়ার পার্টস্) ডিলার পয়েন্ট এবং ২টি ফ্ল্যাগশিপ সেন্টার দিয়ে ইয়ামাহার গ্রাহকদের সেবা দিয়ে আসছে এসিআই মটরস।

ইয়ামাহার গ্রাহকদের উত্তরোত্তর সেবার পরিধি বৃদ্ধির জন্য এসিআই মটরস প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় ইয়ামাহা মোটরসাইকেল ও স্কুটার এর নতুন গ্রাহকদের জন্য এবং ব্র্যাক ব্যাংক এর সহজ ঋণ ও কিস্তি সুবিধা নিয়ে এলো।
 
এই উপলক্ষে আজ বৃহস্পতিবার (০৩ জানুয়ারী ২০১৯) তেজগাঁওয়ে অবস্থিত এসিআই সেন্টারে ব্র্যাক ব্যাংক ও এসিআই মটরস এর মধ্যে এক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। দ্বিপক্ষীয় এই চুক্তি স্বাক্ষরের মাধ্যমে জনপ্রিয় দুই প্রতিষ্ঠান গ্রাহকসেবায় অঙ্গীকারাবদ্ধ হলো।

জনাব প্রদীপ কর চৌধুরী (নির্বাহী পরিবচালক, অর্থ ও পরিকল্পনা, এসিআই লি,) ও জনাব নাজমুর রহিম (হেড অব রিটেইল ডিভিশন, ব্র্যাক ব্যাংক) স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

ইয়ামাহা মোটরসাইকেল ও স্কুটার এর নতুন গ্রাহকগণ যেন সহজ ঋণ ও কিস্তি সুবিধা গ্রহণ করতে পারে তা নিশ্চিত করাই এই চুক্তি স্বাক্ষর এর অন্যতম লক্ষ্য।

অনুষ্ঠানে এসিআই মটরস এর এক্সিকিউটিভ ডিরেক্টর জনাব সুব্রত রঞ্জন দাস ছাড়াও উভয় প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা