kalerkantho

বৃহস্পতিবার  । ১৭ অক্টোবর ২০১৯। ১ কাতির্ক ১৪২৬। ১৭ সফর ১৪৪১       

বিয়ের মৌসুমে দারাজের বিশেষ আয়োজন

দারাজ ওয়েডিং কার্নিভাল-সর্বোচ্চ ৭৮% পর্যন্ত ছাড়ে চলবে বিয়ের শপিং

কালের কণ্ঠ অনলাইন   

২২ ডিসেম্বর, ২০১৮ ২১:৪১ | পড়া যাবে ২ মিনিটে



বিয়ের মৌসুমে দারাজের বিশেষ আয়োজন

বিয়ের মৌসুম উপলক্ষে বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ প্রথম বারের মত আয়োজন করল 'দারাজ ওয়েডিং কার্নিভাল (২০১৮-১৯)”। 

আগামীকাল থেকে শুরু হওয়া বিশেষ এই আয়োজনটি চলবে ৬ জানুয়ারি পর্যন্ত। যেখানে সর্বোচ্চ ৭৮% পর্যন্ত ডিসকাউন্ট অফারে থাকবে বিয়ের যাবতীয় পণ্য-সামগ্রী কেনাকাটার সূবর্ণ সুযোগ।

ইভেন্টটির এক্সক্লুসিভ মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে আইস টুডে এবং কো-স্পন্সর হিসেবে থাকছে শেভার শপ, ওয়ারদাহ, হাইড ইন্টারন্যাশনাল, ইমামি, ফগ এবং জারা’স বিউটি লাউঞ্জ।

ওয়েডিং কার্নিভালের প্রধান পাঁচটি আকর্ষণ হলো- ডিজাইনারস কালেকশন, বেনারসি পল্লী, ওয়েডিং গিফটস, ওয়েডিং সার্ভিসেস এবং শপিং গাইডলাইন। প্রিয় গ্রাহকদের কথা মাথায় রেখে দারাজ নিয়ে এসেছে দেশের স্বনামধন্য ৪টি ডিজাইনার কালেকশন যার মধ্যে রয়েছে আর রাফিউ, মানাস, জাডা ও বাটারফ্লাই বাই সাগুফতা, যেখানে পাওয়া যাবে বিয়ের অনুষ্ঠানে পরার মতো সব ধরণের ডিজাইনার আউটফিট।

বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে বেনারসি পল্লীর শীর্ষ সেলারদের ট্রেডিশনাল শাড়ির বিশাল কালেকশন। এ ছাড়াও বিবাহের উপহার সামগ্রীর সহজ সমাধান হিসেবে থাকবে গৃহ সরঞ্জাম, হানিমুন প্যাকেজ ও অন্যান্য অনেক কিছু। ওয়েডিং শপিং গাইডলাইনের মাধ্যমে গ্রাহকরা পাবেন বিয়ের ড্রেস ও সাজগোজ সম্পর্কিত দরকারি সব তথ্য এবং অন্যান্য ওয়েডিং সার্ভিস সমূহ।

এ ছাড়াও কাস্টমারদের জন্য থাকছে বিশেষ ভাউচার, যার মাধ্যমে ৩,০০০ টাকার কেনাকাটা করে তারা পাবেন ৫০০ টাকা ছাড় এবং ১,৫০০ টাকার কেনাকাটা করে পাবেন ২৫০ টাকা পর্যন্ত ছাড়।

এই উপলক্ষে দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক বলেন, ডিসেম্বর মাস বিজয়ের মাসের পাশাপাশি বিয়ের অনুষ্ঠানের জন্যেও একটি বিশেষ সময়। তাই দারাজ তাদের প্রিয় গ্রাহকদের জন্য আয়োজন করেছে ওয়েডিং কার্নিভাল, যা সবার জন্য একটি ওয়ান স্টপ সলিউশন। যেখানে তারা পাবেন বিয়ের ড্রেস থেকে শুরু করে, বিয়ের উপহার, ওয়েডিং সার্ভিস, ট্যুর অ্যান্ড ট্রাভেলসহ সম্পূর্ণ একটি বিয়ের প্যাকেজ। আশা করছি ওয়েডিং কার্নিভালের মাধ্যমে দারাজ তার প্রিয় গ্রাহকদের এই ব্যস্ত সময়ে একটি সহজ সমাধান উপহার দিতে পারবে।

মন্তব্য



সাতদিনের সেরা