kalerkantho

রবিবার । ২০ অক্টোবর ২০১৯। ৪ কাতির্ক ১৪২৬। ২০ সফর ১৪৪১                

দারাজ নিয়ে এলো অনলাইন মেলা 'ইলেভেন-ইলেভেন'

কালের কণ্ঠ অনলাইন   

৩০ অক্টোবর, ২০১৮ ২১:৫২ | পড়া যাবে ২ মিনিটে



দারাজ নিয়ে এলো অনলাইন মেলা 'ইলেভেন-ইলেভেন'

দেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেট প্লেস দারাজ প্রথমবার বাংলাদেশে নিয়ে এলো বিশ্বের সবচেয়ে বড় অনলাইন মেলা 'ইলেভেন-ইলেভেন'। ইভেন্টটির প্ল্যাটিনাম পার্টনার হিসেবে রয়েছে ইউনিলিভারের লিভার আয়ুশ। আর গোল্ড পার্টনার হিসেবে থাকছে স্যামসাং, লাক্স ও উমিডিজি।

সিলভার পার্টনারদের মধ্যে ফুটওয়্যার ও ওয়ারড্রোব পার্টনার হিসেবে থাকছে যথাক্রমে অ্যাপেক্স ও এক্সটেসি। এ ছাড়া অন্যান্য সিলভার পার্টনাররা হলো- ডাভ, সানসিল্ক, এক্স, পিউরইট, সার্ফ এক্সেল, ভিট, শাওমি, শেভার শপ, লা রিভ, ওরিয়ন ফুটওয়্যার, গ্রামীণ চেক, র নেশান, ওটু, ক্যারিশম্যাটিক, ফগ, ব্লু বাই স্যাসকো, ভাইব্রেন্ট, এসকেএমইআই, এবং স্বপন’স ওয়ার্ল্ড।

পেমেন্ট পার্টনার হিসেবে থাকছে সাউথ ইস্ট ব্যাংক, এন সি সি ব্যাংক, ব্যাংক এশিয়া, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, ইউ সি বি ও বিকাশ। মিডিয়া পার্টনার হিসেবে থাকছে সময় টেলিভিশন, বাংলাদেশ প্রতিদিন, ঢাকা এফএম, আইস টুডে এবং বিডি ২৪ লাইভ।

দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, ‘বাংলাদেশের মানুষকে বিশ্বের সবচেয়ে বড় সেল ডে উপহার দিতে পেরে আমরা গর্বিত। আর এই ইভেন্টে আমরা দেশের সেরা ব্র্যান্ডগুলোর সাথে যুক্ত হতে পেরে আনন্দিত। এবার সময় হয়েছে ফাটাফাটি ফ্রাইডে ভুলে যাবার এবং বিশ্বের সবচেয়ে বড় অনলাইন মেলা ১১.১১ সেলিব্রেট করার’।

একদিনের এই ইভেন্টটি বর্তমান বিশ্বের বৃহত্তম অনলাইন শপিং উৎসব, যা আমাজন প্রাইম ডের তুলনায় ১৮ গুণ বড় এবং ব্ল্যাক ফ্রাইডের চেয়ে ২.৫ গুণ বড়। ধারণা করা হচ্ছে এর মাধ্যমে বাংলাদেশের ই-কমার্স  ইতিহাসে এক বৈপ্লবিক পরিবর্তন আসবে।

মন্তব্য



সাতদিনের সেরা