kalerkantho

রবিবার । ২৫ আগস্ট ২০১৯। ১০ ভাদ্র ১৪২৬। ২৩ জিলহজ ১৪৪০

আলিবাবার প্রযুক্তি নিয়ে দারাজ বাংলাদেশ

কালের কণ্ঠ অনলাইন   

১৬ সেপ্টেম্বর, ২০১৮ ১১:৪৩ | পড়া যাবে ১ মিনিটে



আলিবাবার প্রযুক্তি নিয়ে দারাজ বাংলাদেশ

দারাজ বাংলাদেশ অন্তর্ভুক্ত হয়েছে চীনা ই-কমার্স কম্পানি আলিবাবায়। এখন নতুন মোড়কে দেখা যাচ্ছে দেশের সর্ববৃহৎ অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ (daraz.com.bd)-কে। পরিবর্তন এসেছে দারাজের লোগোতে এবং এরই সঙ্গে নতুন মূলনীতিতে মনযোগ দিচ্ছে দারাজ।
 
দারাজের নতুন মূলনীতির মধ্যে রয়েছে সর্বোচ্চ বৈচিত্র্য, সহজ ও গতিময় সেবা, সেরা দাম, দ্রুতগতিসম্পন্ন ডেলিভারি এবং ১০০% নিরাপত্তা।
 
এ উপলক্ষে বদলে গেছে দারাজের ওয়েবসাইট এবং মোবাইল অ্যাপলিকেশন। আলিবাবার উন্নত বিশ্বমানের প্রযুক্তির কৃত্রিম বুদ্ধিমত্তা সম্পন্ন মোবাইল অ্যাপ এখন চলে এসেছে বাংলাদেশে। ১৪ই সেপ্টেম্বর সকল ক্রেতার জন্য উন্মুক্ত করে দেওয়া এই অ্যাপে রয়েছে আটটি আকর্ষণীয় ফিচার- ব্র্যান্ডের অফিশিয়াল স্টোর, কালেকশন, দৈনিক ফ্ল্যাশ সেল, ব্র্যান্ড ভাউচার, পণ্য রেকমেন্ডেশন, উইশলিস্ট, সহজ ও নিরাপদ উপায়ে পণ্য চেকআউট, টপ আপ ও ই-স্টোর।
 
দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, 'দারাজকে নতুন আঙ্গিকে সাজানোর ফলে ক্রেতা এবং উদ্যোক্তা উভয়েই লাভবান হবে। আলিবাবার উন্নত প্রযুক্তি এবং জ্ঞান দ্বারা দারাজ (daraz.com.bd) এখন গ্রাহকদেরকে আগের চেয়ে আরো উন্নত সেবা প্রদান করতে পারবে।

মন্তব্য



সাতদিনের সেরা