kalerkantho

শনিবার । ২৪ আগস্ট ২০১৯। ৯ ভাদ্র ১৪২৬। ২২ জিলহজ ১৪৪০

শেকৃবিতে গাঁজাসহ আটক দুই শিক্ষার্থীর বিরুদ্ধে মামলা

শেকৃবি প্রতিনিধি   

৩০ মার্চ, ২০১৯ ০২:২৬ | পড়া যাবে ২ মিনিটে



শেকৃবিতে গাঁজাসহ আটক দুই শিক্ষার্থীর বিরুদ্ধে মামলা

শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) কেন্দ্রীয় গবেষণা মাঠ থেকে গত বুধবার রাত সাড়ে ১১টায় গাঁজাসহ ৪ জন শিক্ষার্থীকে আটক করে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা বিভাগ। আটক ৪ শিক্ষার্থীর ২ জন শেকৃবি’র তৃতীয় বর্ষের শিক্ষার্থী। অপর দুইজন বেসরকারি বিশ্ববিদ্যালয় গ্রীন ইউনিভার্সিটির তৃতীয় বর্ষের শিক্ষার্থী। বহিরাগত দুইজনকে বুধবার রাতে শেরেবাংলা নগর থানায় সোপর্দ করে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি। গ্রীন ইউনিভার্সিটির দুই শিক্ষার্থীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন শেরেবাংলা নগর থানার ওসি জানে আলম মুন্সি।

শেকৃবি’র জ্যেষ্ঠ নিরাপত্তা কর্মকর্তা মো. জাবের আলী কালের কণ্ঠকে বলেন, গত বুধবার রাত সোয়া ১১টা নাগাদ নিরাপত্তা কর্মীরা আমাকে জানায় ৪ জন দেওয়াল টপকে গবেষণা মাঠে প্রবেশ করেছে। পরে অভিযান চালিয়ে বহিগরাগত দুইজন সহ ৪ শিক্ষার্থীকে গাঁজা, কাাঁচি ও লাইটারসহ আটক করি। তাদের মধ্যে ২ জন শেকৃবির শিক্ষার্থী। তাদের একজন কৃষি অনুষদের তৃতীয় বর্ষের শিক্ষার্থী আশীস সূত্রধর, অপরজন এগ্রিবিজনেস ম্যানেজমেন্ট অনুষদের কৃষি অর্থনীতি বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী রাফিউল হাসান লিংকন। বহিরাগতদের দেওয়া তথ্যমতে তারা গ্রীন ইউনিভার্সিটির টেক্সটাইল বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী রাসেল মিয়া ও মহিউদ্দিন সিদ্দিকী সাহাদ। 

এ বিষয়ে সহকারী প্রক্টর রুহুল আমিন বৃহস্পতিবার বিকেলে কালের কণ্ঠকে বলেন, গত রাতে গাঁজাসহ আটক বহিরাগত দুই শিক্ষার্থীকে রাতেই পুলিশে সোপর্দ করেছি। শেকৃবি’র দুইজনের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয় প্রশাসন ব্যবস্থা নেবে। শেরেবাংলা নগর থানার ওসি জানে আলম মুন্সি শুক্রবার বিকেলে কালের কণ্ঠকে বলেন, বুধবার রাতে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে গাঁজাসহ দুইজনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা