kalerkantho

সোমবার। ২৭ মে ২০১৯। ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬। ২১ রমজান ১৪৪০

ইসলামী বিশ্ববিদ্যালয়ে স্বাধীনতা দিবস পালিত

ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি   

২৬ মার্চ, ২০১৯ ১৯:০৬ | পড়া যাবে ১ মিনিটে



ইসলামী বিশ্ববিদ্যালয়ে স্বাধীনতা দিবস পালিত

নানা আয়োজনের মধ্য দিয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস পালন করেছে প্রশাসন। জাতীয় পতাকা উত্তোলন, বর্ণাঢ্য শোভাযাত্রা, শ্রদ্ধাঞ্জলি নিবেদন, আবাসিক হলে উন্নত মানের খাবার বিতরণসহ বিভিন্ন আয়োজন করেছে কতৃপক্ষ।

আজ মঙ্গলবার সকাল ৮ টায় জাতীয় পতাকা এবং বিশ্ববিদ্যালয় পতাকা উত্তোলন করেন উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আশকারী এবং উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ।

এ সময় হল প্রভোস্টগণ আবাসিক হলসমূহে পতাকা উত্তোলন করেন। পরে সকাল সাড়ে ৯ টায় উপাচার্যের নেতৃত্বে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি ক্যাম্পাস প্রদক্ষিণ শেষে বিশ্ববিদ্যালয়ের স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন করে প্রশাসন।

এ ছাড়া শিক্ষক সমিতি, বঙ্গবন্ধু পরিষদ, জিয়া পরিষদ, কর্মকর্তা সমিতি, সহায়ক কর্মকর্তা সমিতি, আবাসিক হল, অনুষদ, বিভিন্ন বিভাগ, ছাত্রলীগ, ছাত্র ইউনিয়ন, ছাত্রমৈত্রী, প্রেস ক্লাব, সাংবাদিক সমিতিসহ বিভিন্ন সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠন। শ্রদ্ধা নিবেদন শেষে শহীদদের রুহের মাগফিরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন এবং দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

মন্তব্য