kalerkantho

শুক্রবার । ০৬ ডিসেম্বর ২০১৯। ২১ অগ্রহায়ণ ১৪২৬। ৮ রবিউস সানি ১৪৪১     

জবিতে কালের কণ্ঠ শুভসংঘের নবীনবরণ অনুষ্ঠিত

জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি   

২৩ মার্চ, ২০১৯ ১৭:১৪ | পড়া যাবে ২ মিনিটে



জবিতে কালের কণ্ঠ শুভসংঘের নবীনবরণ অনুষ্ঠিত

'শুভ কাজে, সবার পাশে' স্লোগান নিয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) কালের কণ্ঠ শুভসংঘ শাখার আয়োজনে বর্ণাঢ্য নবীনবরণ-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার সকাল ৯.৩০টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এ নবীনবরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান বলেন, বিশ্ববিদ্যালয়ে যে কয়টা সংগঠন আছে তাদের মধ্যে শুভসংঘ অন্যতম। এ সংগঠন বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডের মাধ্যমে এগিয়ে যাচ্ছে।

তিনি আরো বলেন, ডিপার্টমেন্টের পড়াশোনা বাস্তব জীবনে খুব বেশি কাজে লাগবে না। তাই সবাইকে ডিপার্টমেন্টের পড়াশোনার বাইরে বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডের সাথে যুক্ত হতে হবে।

এ ছাড়া রাজধানীর ফুলবাড়িয়া শপিং কমপ্লেক্সের চেয়ারম্যান আব্দুর রহমান বলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার মধ্যে রাজনীতি ঢুকে গেছে। তাই এ অবস্থা থেকে আমাদের বের হতে হবে। তবে আমাদের সুষ্ঠু ধারার রাজনীতি করতে হবে যাতে কোনো ক্ষতি না হয়।

অনুষ্ঠানে শুভসংঘের পক্ষ থেকে অতিথি ও ২০১৮-১৯ শিক্ষাবর্ষের নবীন শিক্ষার্থীদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয়। এ ছাড়া নবীনবরণের শুরুতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়। এতে শুভসংঘের সদস্যরা নৃত্য, গান, কবিতা ও অভিনয়ে অংশগ্রহণ করেন।

আলোচনা সভায় কালের কণ্ঠ শুভসংঘের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি মো. সাদেকুল ইসলামের সভাপতিত্বে বিশিষ্ট ব্যবসায়ী জাহাঙ্গীর আলম, শুভসংঘের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাধারণ সম্পাদক শামীম আল মামুন, শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, দপ্তর সম্পাদক সোহেল রানা স্বপ্ন প্রমুখ উপস্থিত ছিলেন।

কালের কণ্ঠ শুভসংঘের কেন্দ্রীয় সহ সভাপতি জহিরুল ইসলামের সঞ্চালনায় শুভসংঘ জবি শাখার সভাপতি ইমা আক্তার ও সাধারণ সম্পাদক তানভির হোসেন স্বাগত বক্তব্য দেন। 

মন্তব্য



সাতদিনের সেরা