kalerkantho

রবিবার । ০৮ ডিসেম্বর ২০১৯। ২৩ অগ্রহায়ণ ১৪২৬। ১০ রবিউস সানি ১৪৪১     

জাবিতে আজ থেকে তিন দিনব্যাপী চলচ্চিত্র উৎসব

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি   

২০ মার্চ, ২০১৯ ১২:০০ | পড়া যাবে ২ মিনিটে



জাবিতে আজ থেকে তিন দিনব্যাপী চলচ্চিত্র উৎসব

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) আজ বুধবার থেকে তিন দিনব্যাপী চলচ্চিত্র উৎসব শুরু হচ্ছে। বিশ্ববিদ্যালয়ের ৪১তম আবর্তনের শিক্ষা সমাপনী উৎসব (র‌্যাগ) উপলক্ষে আয়োজিত এ চলচ্চিত্র উৎসব চলবে আগামী শুক্রবার (২২ মার্চ) পর্যন্ত।

প্রত্যেক দিন বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনে দুপুর আড়াইটায়, বিকাল ৫টায় ও সন্ধ্যা সাড়ে ৭টায় মোট তিনটি করে চলচ্চিত্র প্রদর্শন করা হবে বলে কালের কণ্ঠকে নিশ্চিত করেন শিক্ষা সমাপনী উৎসব (র‌্যাগ) কমিটির কোষাধ্যক্ষ মো. নাঈম হাসান।

তিনি আরো জানান, উৎসবের প্রথম দিনে আজ বুধবার দুপুর আড়াইটায় 'পোস্টমাস্টার ৭১' , বিকাল ৫টায় 'বাধাই হো' এবং সন্ধ্যা সাড়ে ৭টায় 'ডেডপুল ২' প্রদর্শিত হবে। উৎসবের দ্বিতীয় দিনে আগামীকাল বৃহস্পতিবার দুপুর আড়াইটায় 'পালাবি কোথায়', বিকাল ৫টায় 'তেরে নাম' এবং সন্ধ্যা সাড়ে ৭টায় 'অ্যাকুয়াম্যান' প্রদর্শিত হবে। এবং উৎসবের তৃতীয় ও শেষদিন শুক্রবার দুপুর আড়াইটায় 'দহন', বিকাল ৫টায় 'কেজিএফ” এবং সন্ধ্যা সাড়ে ৭টায় 'টাইটানিক' প্রদর্শিত হবে।

উল্লেখ্য, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে প্রত্যেকটি ব্যাচের শিক্ষাজীবন শেষে শিক্ষা সমাপনী উৎসব (র‌্যাগ) এর আয়োজন করা হয়। তারই ধারাবাহিকতায় এ বছর ৪১তম আবর্তনের শিক্ষা সমাপনী উৎসব অনুষ্ঠিত হচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা