kalerkantho

সোমবার । ০৯ ডিসেম্বর ২০১৯। ২৪ অগ্রহায়ণ ১৪২৬। ১১ রবিউস সানি ১৪৪১     

ইসলামী বিশ্ববিদ্যালয়ে জাতীয় শিশু দিবস পালিত

ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি    

১৭ মার্চ, ২০১৯ ১৫:১১ | পড়া যাবে ১ মিনিটে



ইসলামী বিশ্ববিদ্যালয়ে জাতীয় শিশু দিবস পালিত

শোভাযাত্রা, বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তাবক অর্পণ, আলোচনাসভা, কেক কাটা, দোআ মোনাজাতসহ নানা আয়োজনে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপিত হয়েছে।

দিবসটি উপলক্ষে রবিবার সকাল সাড়ে ৯ টায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের আয়োজনে প্রশাসন ভবনের সামনে বেলুন উড়িয়ে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধুর ম্যুরাল 'মৃত্যুঞ্জয়ী মুজিব' এ বিশ্ববিদ্যালয় প্রশাসন, শিক্ষক সমিতি, আবাসিক হলসমূহ, অনুষদ, বিভিন্ন বিভাগ, ইবি শাখা ছাত্রলীগ এবং ইবি প্রেস ক্লাব পুষ্পস্তবক অর্পণ করেন। পরে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে আলোচনাসভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ভারপ্রাপ্ত প্রক্টর ড. আনিছুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আশকারী, বিশেষ অতিথি উপ-উপাচর্য অধ্যাপক ড. শাহিনুর রহমান ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা, সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলও কেক কাটা ও দোয়া মাহফিলের আয়োজন করে।

মন্তব্য



সাতদিনের সেরা