kalerkantho

রবিবার । ৪ ডিসেম্বর ২০২২ । ১৯ অগ্রহায়ণ ১৪২৯ । ৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

আইএলএফএসএল ও সোনার বাংলা ক্যাপিটালের মধ্যে চুক্তি

অনলাইন ডেস্ক   

২৯ সেপ্টেম্বর, ২০২২ ২৩:২৯ | পড়া যাবে ১ মিনিটে



আইএলএফএসএল ও সোনার বাংলা ক্যাপিটালের মধ্যে চুক্তি

আইএলএফএসএল ও সোনার বাংলা ক্যাপিটালের মধ্যে চুক্তি সম্পন্ন

ঢাকায় কর্পোরেট অ্যাডভাইজরি এবং ইস্যু ম্যানেজমেন্ট পরিষেবার জন্য ইন্টারন্যাশনাল লিজিং অ্যান্ড ফাইন্যান্সিয়াল সার্ভিসেস লিমিটেড (আইএলএফএসএল) এবং সোনার বাংলা ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড (এসবিসিএমএল) এর মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। সম্প্রতি আইএলএফএসএলের প্রধান কার্যালয়ে উর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে এই সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়।

আইএলএফএসএলের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মো. নজরুল ইসলাম খান এবং ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) মো. মশিউর রহমান। অন্যদিকে এসবিসিএমএলের প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব ইমাম হোসেন নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা চুক্তি স্মারকে স্বাক্ষর করেন।

বিজ্ঞাপন

 

অনুষ্ঠানে আইএলএফএসএলের পরিচালনা পর্ষদের সদস্য সৈয়দ আবু নাসের বখতিয়ার আহমেদ, মোহাম্মদ শফিকুল ইসলাম, ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মেফতাউল করিম, মুহাম্মদ আশরাফ আলী, মোহাম্মদ এনামুল হাসান এবং এসবিসিএমএল ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে আইএলএফএসলের পরিচালনা পর্ষদ, সোনার বাংলা ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেডের সঙ্গে প্রতিষ্ঠানের আমানত ও দায় সমূহকে শেয়ারে রূপান্তর করতে একটি চুক্তি সম্পন্ন করার অনুমোদন দেয়। সেই সঙ্গে সকল নিয়ন্ত্রণকারী সংস্থার অনুমতি গ্রহণ সাপেক্ষে শেয়ার রূপান্তর প্রক্রিয়া বাস্তবায়ন করার সিদ্ধান্ত গ্রহণ করেছে।



সাতদিনের সেরা