kalerkantho

বৃহস্পতিবার । ১ ডিসেম্বর ২০২২ । ১৬ অগ্রহায়ণ ১৪২৯ ।  ৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

সারাহ রিসোর্ট

সবুজের কোলে অবকাশ

শরীফ আহেমদ শামীম, গাজীপুর    

২৭ সেপ্টেম্বর, ২০২২ ১০:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



সবুজের কোলে অবকাশ

গাজীপুরের সারাহ রিসোর্ট

মূল গেট দিয়ে ভেতরে ঢুকলে হাতের বাঁ দিকে বিশাল রিসিপশন হল। প্রবেশ রাস্তার ডানে পার্কিং, বাঁ দিকে বিশাল সবুজ মাঠ। রাস্তার দুই পাশেই সারিবদ্ধ সৌন্দর্যবর্ধক ফুলগাছ ও শোপিস। মাঠ পেরিয়ে কখনো সোজা, কখনো আঁকাবাঁকা পথ চলে গেছে গভীর সবুজের ভেতর।

বিজ্ঞাপন

যেতে যেতে পথে পড়বে লেক, ব্যানকুয়েট হল, সুইমিং পুল, ৯ডি মুভি থিয়েটার, ভিআর গেমস, জিম, জাকোজি, মাড হাউস, কিডস জোন, ইনডোর ও আউটডোর গেম, কায়াকিং, বোট রাইডিং, সাইকেল রাইডিং, মিনি চিড়িয়াখানা ইত্যাদি। সব কিছু এমনভাবে নান্দনিক উপায়ে সাজানো হয়েছে যে দেখে দৃষ্টি ফেরানোই মুশকিল। আর এসবের দেখা মিলবে গাজীপুরের সারাহ রিসোর্টে। এর অবস্থান জেলার শ্রীপুর উপজেলার রাজাবাড়ী এলাকায়।

রাজধানী ঢাকার কাছে পরিবার কিংবা আপন মানুষের সঙ্গে আনন্দময় সময় কাটানোর এক চমৎকার স্থান সারাহ রিসোর্ট। ৫০০ বিঘা জমির ওপর আধুনিক ডিজাইনে চমৎকার প্রাকৃতিক পরিবেশ রিসোর্টটি গড়ে তোলা হয়েছে। এখানে বড়দের পাশাপাশি ছোটদের জন্য রয়েছে খেলাধুলা, বোটিং, সুইমিং, সাইক্লিংসহ মজার মজার অনেক আকর্ষণীয় আয়োজন।

কোলাহল এবং নির্মল পরিবেশের কথা বিবেচনা করে সারাহ রিসোর্টে অতিথিদের জন্য রয়েছে ৯৬টি কক্ষ। ফাঁকে ফাঁকে ফুল ও ফলের বাগান, লেক, খোলার মাঠ, দৃষ্টিনন্দন ফোয়ারা তৈরি করা হয়েছে। গাছে গাছে বসানো আছে নানা প্রকারের দোলনা। হাঁটতে বেরিয়ে ক্লান্ত হয়ে পড়লে ইচ্ছা হলে দোলনায় একটু দোল খেয়ে নিতে পারবেন অনায়াসে। দিনের চেয়ে রাতের সারাহ রিসোর্ট আরো আকর্ষণীয়। নানা রঙের আলোয় ঝলমলিয়ে ওঠে পুরো রিসোর্ট। ইচ্ছা হলে আপনি এখানে ফানুস কিংবা ঘুড়িও ওড়াতে পারেন। এ ছাড়া জন্মদিন, বিভিন্ন বার্ষিকী উদযাপন, বনভোজন এবং যেকোনো ধরনের সভা-সেমিনারের সুবিধা রয়েছে।

নিজস্ব পরিবহন বা কাপাসিয়াগামী বাসে ঢাকা থেকে সারাহ রিসোর্টে যেতে প্রথমে আসতে হবে রাজাবাড়ী বাজার। সেখান থেকে মাত্র দুই কিলোমিটারের পথ।



সাতদিনের সেরা