kalerkantho

শুক্রবার । ১২ আগস্ট ২০২২ । ২৮ শ্রাবণ ১৪২৯ । ১৩ মহররম ১৪৪৪

শিশুর নিরাপদ যত্নে অবদান রাখা মায়েরা পুরস্কার পাবেন

বাণিজ্য ডেস্ক    

৩০ জুন, ২০২২ ০০:৫৯ | পড়া যাবে ২ মিনিটে



শিশুর নিরাপদ যত্নে অবদান রাখা মায়েরা পুরস্কার পাবেন

মা জানেন শিশুর নিরাপদ যত্ন কীভাবে নিশ্চিত করতে হয়- এ বিষয়টি সামনে রেখে মায়েদের পুরস্কৃত করার উদ্যোগ নিয়েছে প্যারাসুট জাস্ট ফর বেবি। অন্য মায়েদের সঙ্গে পরামর্শ শেয়ার করে যেকোনো মা প্যারাসুট জাস্ট ফর বেবির পক্ষ থেকে উপহার সামগ্রী জিতে নিতে পারেন।     

গ্রীষ্মের তাবদাহ মানুষের জন্য বিশেষ করে শিশুদের জন্য অসহনীয় হয়ে উঠে, যা থেকে তাদের নাজুক ত্বকে চুলকানি, জ্বালাপোড়া এবং র‌্যাশ দেখা দিতে পারে। এই সময়ে শিশুদের ত্বকের যত্নে ব্যবহৃত পণ্য নির্বাচনের ব্যাপারে সচেতন থাকা জরুরি।

বিজ্ঞাপন

প্যারাসুট জাস্ট ফর বেবির ফেসবুক পেইজ থেকে উদ্যোগটি সম্পর্কে বিস্তারিত জানা যাবে।

প্যারাসুট জাস্ট ফর বেবির সচেতনতামূলক উদ্যোগটিতে সরাসরি যুক্ত আছেন জনপ্রিয় সেলিব্রিটি ও অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। একজন নতুন মা হিসেবে যিনি নিজেও তার সন্তানের জন্য সবচেয়ে সেরা বেবি কেয়ার পণ্যটি খুঁজে বেড়াচ্ছেন।  

ফেসবুকে এক ভিডিও বার্তায় নাবিলা জানান, অ্যালার্জি পরীক্ষিত ও সম্পূর্ণ নিরাপদ হওয়ায় আমার সন্তানের জন্য প্যারাসুট জাস্ট ফর বেবি পাউডার ব্যবহার করি। এই ব্র্যান্ডের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা আছে এবং আমি নিজেও তাদের পণ্য ব্যবহার করি বলে ব্র্যান্ডটি সম্পর্কে ভালো ধারণা আছে।

ম্যারিকো বাংলাদেশ লিমিটেডের মার্কেটিং ডিরেক্টর এ্যালেন ইবেনেজার এরিক বলেন, নিজের সন্তানের যত্নে প্যারাসুট জাস্ট ফর বেবি ব্যবহার ও অন্য মায়েদের রেকমেন্ড করা লাখো মায়েদের ধন্যবাদ জানাই। এই ক্যাম্পেইনের মাধ্যমে আমরা সকল মায়েদের কাছে প্যারাসুট জাস্ট ফর বেবির শিশুর নিরাপদ যত্নের বার্তাটি পৌঁছে দিতে চাই।   



সাতদিনের সেরা