kalerkantho

শনিবার । ২০ আগস্ট ২০২২ । ৫ ভাদ্র ১৪২৯ । ২১ মহররম ১৪৪৪

বাজুসের পাবনা জেলা শাখা

সব স্বর্ণ ব্যবসায়ীকে নিয়ে একযোগে কাজ করার প্রত্যয়

পাবনা প্রতিনিধি    

২৬ জুন, ২০২২ ১৬:১৬ | পড়া যাবে ২ মিনিটে



সব স্বর্ণ ব্যবসায়ীকে নিয়ে একযোগে কাজ করার প্রত্যয়

বাংলাদেশ জুয়েলার্স সমিতির (বাজুস) পাবনা জেলা শাখার নবনির্বাচিত আহ্বায়ক কমিটির সঙ্গে সাধারণ স্বর্ণ ব্যবসায়ীদের মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে। আজ ২৬ জুন রবিবার সকালে সোনাপট্টির বিসমিল্লাহ মার্কেটে অবস্থিত বাজুসের পাবনা জেলা শাখার কার্যালয়ে এ সভা আয়োজিত হয়। জেলা শাখার আহ্বায়ক শেখ রতনের সভাপতিত্বে নেতারা অন্য স্বর্ণ ব্যবসায়ীদের সঙ্গে আলোচনায় বসেন।

এ মতবিনিময়সভায় পাবনা বাজুসের নেতারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর স্বর্ণ নীতিমালা বাস্তবায়নে কাজ করছেন বাজুসের কেন্দ্রীয় কমিটির সভাপতি দেশবরেণ্য ব্যবসায়ী সায়েম সোবহান আনভীর।

বিজ্ঞাপন

তাঁর নির্দেশে পাবনার সব জুয়েলারি ব্যবসায়ীকে সঙ্গে নিয়ে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন বাজুস নেতারা।

এ ছাড়া নিম্নমানের স্বর্ণ ও ভেজাল ডায়মন্ড বিক্রেতাদের বিরুদ্ধে কেন্দ্রীয় কমিটির সঙ্গে কাজ করবেন বলেও প্রত্যয় ব্যক্ত করেন তারা। বক্তারা আরো বলেন, ক্রেতারা যাতে প্রতারিত না হন, সে জন্য প্রত্যেক ব্যবসায়ীকে সতর্ক হতে হবে।

মতবিনিময়সভায় সদস্য সংগ্রহ, ভোটারতালিকা প্রণয়ন ও আগামী তিন মাসের মধ্যে বাজুস পাবনা জেলা শাখার নির্বাচনের প্রস্তুতি গ্রহণের সিদ্ধান্ত নেওয়া হয়।

এ মতবিনিময়সভায় উপস্থিত ছিলেন বাজুস পাবনা জেলা শাখার নির্বাচনী আপিল বোর্ডের সদস্য নজরুল ইসলাম কবির, মো. হেলাল উদ্দিন ও সত্য নারায়ণ শেঠ। এ ছাড়া উপস্থিত ছিলেন পাবনা জেলা শাখার আহ্বায়ক কমিটির সদস্য আমজাদ হোসেন, সোহেল রানা, মো. জিয়াউর রহমান, মো. মিজানুর রহমান, সাইদুল ইসলাম, সুমন বসাক, জয়দেব কর্মকার, শরিফুল ইসলাম, শুকদেব কর্মকারসহ অন্য ব্যবসায়ীরা।

সভা পরিচালনা করেন বাজুস পাবনা জেলা শাখার আহ্বায়ক কমিটির সদস্য কুতুব উদ্দিন শেখ সুইট।



সাতদিনের সেরা