kalerkantho

শুক্রবার ।  ২৭ মে ২০২২ । ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২৫ শাওয়াল ১৪৪

খুলনায় কিং ব্র্যান্ড সিমেন্টের রাজসভা

কিং ব্র্যান্ড সিমেন্ট : খুলনায় রাজমিস্ত্রিদের নিয়ে কিং ব্র্যান্ড সিমেন্টের রাজসভা ও কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন কিং ব্র্যান্ড সিমেন্ট সাউথ উইংয়ের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (সেলস) মো. জিয়াউর রহমান। অনুষ্ঠান শেষে কুইজ প্রতিযোগিতায় রাজমিস্ত্রিদের পুরস্কৃত করা হয়

খুলনা অফিস   

২৮ জানুয়ারি, ২০২২ ০৯:২৬ | পড়া যাবে ১ মিনিটে



খুলনায় কিং ব্র্যান্ড সিমেন্টের রাজসভা

নির্মাণশিল্পের কারিগর ‘রাজমিস্ত্রি’দের নিয়ে খুলনায় রাজসভা ও কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ‘স্বপ্ন নির্মাণে সঠিক সিমেন্ট’ স্লোগানে বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্টের উদ্যোগে গত বুধবার সন্ধ্যায় নগরীর তালুকদার কমিউনিটি সেন্টারে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বক্তারা বলেন, দেশ ও মানুষের কল্যাণে বসুন্ধরা গ্রুপ তৃণমূল পর্যায়ে কাজ করছে। পণ্য উৎপাদন থেকে বিপণন পর্যন্ত ভোক্তাস্বার্থ রক্ষা করছে।

বিজ্ঞাপন

নির্মাণশিল্পেও তারা সাফল্য দেখাচ্ছে। তাই নির্মাণশিল্পীরা প্রশিক্ষিত হলে দেশসেরা স্থাপনা নির্মিত হবে।

খুলনা সিটি করপোরেশনের ২৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. গোলাম মাওলা শানুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন কিং ব্র্যান্ড সিমেন্ট সাউথ উইংয়ের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (সেলস) মো. জিয়াউর রহমান। মাল্টিমিডিয়া প্রজেক্টরের মাধ্যমে রাজমিস্ত্রিদের কিং ব্র্যান্ড সিমেন্টের ব্যবহার ও গুণগত মান সম্পর্কে অবহিত করেন বসুন্ধরা সিমেন্ট সেক্টরের টেকনিক্যাল সাপোর্টের ডেপুটি ম্যানেজার প্রকৌশলী মো. কাওছার হোসেন। অনুষ্ঠানের প্রথম পর্বে রাজমিস্ত্রিদের কর্মশালা এবং পরে র‌্যাফল ড্র ও নৈশভোজের আয়োজন করা হয়।



সাতদিনের সেরা