kalerkantho

বুধবার । ১৬ অগ্রহায়ণ ১৪২৮। ১ ডিসেম্বর ২০২১। ২৫ রবিউস সানি ১৪৪৩

সোনালী ব্যাংক ও ট্রাস্ট আজিয়াটা ডিজিটালের মধ্যে চুক্তি সই

নিজস্ব প্রতিবেদক    

১৬ নভেম্বর, ২০২১ ২১:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



সোনালী ব্যাংক ও ট্রাস্ট আজিয়াটা ডিজিটালের মধ্যে চুক্তি সই

সোনালী ব্যাংক ও ট্রাস্ট আজিয়াটা ডিজিটালের মধ্যে মধ্যে এক কৌশলগত চুক্তি সই হয়েছে। রাজধানীর রেডিসন ওয়াটার গার্ডেন হোটেলে গতকাল সোমবার সন্ধ্যায় এ চুক্তি সই হয়। এর ফলে সোনালী ব্যাংকের গ্রাহকরা তাদের একাউন্ট থেকে ট্রাস্ট আজিয়াটা ডিজিটালের মোবাইল ফাইনান্সিয়াল সার্ভিস ‘ট্যাপ’- টাকা পাঠাতে পারবেন।

একই সঙ্গে ট্যাপ থেকেও সোনালী ব্যাংকের একাউন্টে টাকা পাঠানো যাবে। এ ছাড়া সোনালী ব্যাংকের মোবাইল অ্যাপ ‘সোনালী ই-ওয়ালেট এবং সোনালী ই-সেবা’ ব্যবহার করে ট্যাপ-এর গ্রাহকরা সব প্রকার সরকারি/বেসরকারি ফি পরিশোধ করতে পারবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সোনালী ব্যাংকের সিইও এবং ম্যানেজিং ডিরেক্টর আতাউর রহমান প্রধান এবং ট্রাস্ট ব্যাংক লিমিটেডের  ভাইস চেয়ারম্যান, ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেডের ডিরেক্টর এবং বাংলাদেশ সেনাবাহিনীর এডজুট্যান্ট জেনারেল মেজর জেনারেল শাকিল আহমেদ উপস্থিত ছিলেন।

সোনালী ব্যাংক লিমিটেড-এর জেনারেল ম্যানেজার মো. আবু সাঈদ এবং ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেডের ভারপ্রাপ্ত সিইও দেওয়ান নাজমুল হোসেন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি সই করেন।

অনুষ্ঠানে আতাউর রহমান প্রধান বলেন, এই কার্যক্রমের ফলে গ্রাহকের দোরগোড়ায় ডিজিটালাইজড ব্যাংকিং সেবা প্রদানে উভয় প্রতিষ্ঠান আরো অগ্রণী ভূমিকা পালন করতে পারবে।

মেজর জেনারেল শাকিল আহমেদ বলেন, ‘ট্রস্ট ব্যাংক লিমিটেড আস্থা ও নিষ্ঠার সাথে আমাদের দেশের জনগণকে সেবা দিয়ে যাচ্ছে। সেবার পরিধি বাড়াতে আমরা গত জুলাই মাসে ট্রাস্ট আজিয়াটা পে বাণিজ্যিকভাবে চালু করেছি। কারণ আমাদের মনে হয়েছে মোবাইল ফাইনান্সিয়াল সার্ভিসের যে বিস্তর সম্ভাবনা রয়েছে তা অর্জনে আমরা ভূমিকা রাখতে সক্ষম হব।

অনুষ্ঠানে সোনালী ব্যাংক লিমিটেড, ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেড ও ট্রাস্ট ব্যাংক লিমিটেডের উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



সাতদিনের সেরা