kalerkantho

রবিবার । ১৩ অগ্রহায়ণ ১৪২৮। ২৮ নভেম্বর ২০২১। ২২ রবিউস সানি ১৪৪৩

ময়মনসিংহে উদ্যোক্তাদের মিলনমেলা

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ    

২৪ অক্টোবর, ২০২১ ১৬:৩২ | পড়া যাবে ২ মিনিটে



ময়মনসিংহে উদ্যোক্তাদের মিলনমেলা

উদ্যোক্তাদের স্বনির্ভরতা অর্জন ও তাদের পণ্যের প্রসারের লক্ষ্যে ময়মনসিংহে অনুষ্ঠিত হয়ে গেল উদ্যোক্তাদের মিলনমেলা। গত শুক্রবার নগরীর অ্যাডভোকেট তারেক স্মৃতি মিলনায়তনে দিনব্যাপী এ অনুষ্ঠানের আয়োজন করে 'ময়মনসিংহ ই-কমার্স কার্ট' নামের একটি সংগঠন। এ আয়োজনে প্রায় দুই শতাধিক উদ্যোক্তা অংশ নেন। 

সকালে টাউন হল চত্বরে ফিতা কেটে এ মিলনমেলার উদ্বোধন করেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান ও ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র মো. ইকরামুল হক টিটু।

ময়মনসিংহ ই-কমার্স কার্টের প্রতিষ্ঠাতা সাদিয়া আফরিন লুনার সভাপতিত্বে এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব পীরজাদা শহীদুল হারুন, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক রেজুয়ান আহমেদ শুভ্র, ফিল্ম অ্যান্ড মিডিয়া স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক ও অভিনেতা মনোজ কুমার প্রামাণিকসহ প্রমুখ।

এ সময় বক্তরা বলেন, 'ই-কমার্স যুগে আজ আমরা সাফল্যের প্রায় দ্বারপ্রান্তে। আমাদের নারীরা তাদের প্রচেষ্টায় বহুদূর এগিয়েছে। শিক্ষিত যুবকরাও আজ ঘুরে দাঁড়ানোর সুযোগটুকু পেয়েছে। এগুলো সম্ভব হয়েছে বাংলাদেশের সফল রাষ্ট্রনায়ক, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কারণে।'

ময়মনসিংহ ই-কমার্স কার্টের প্রতিষ্ঠাতা সাদিয়া আফরিন লুনা কালের কণ্ঠকে বলেন, 'উদ্যোক্তারা যাতে সফলভাবে ব্যবসা করতে পারেন এবং ক্রেতারা যাতে মানসম্মত পণ্য পান এটাই আমাদের মূল লক্ষ্য। ব্যবসার পাশাপাশি নিজেদের মাঝে আনন্দ আয়োজনের জন্যই আমাদের ম্যাক আড্ডা উল্লাসের এই আয়োজন। যেখানে ব্যবসায়ীক জ্ঞান অর্জনের পাশাপাশি সবাই মিলে সারাদিন আড্ডা উল্লাসে মেতেছিলাম।' 



সাতদিনের সেরা