kalerkantho

বুধবার । ১৬ অগ্রহায়ণ ১৪২৮। ১ ডিসেম্বর ২০২১। ২৫ রবিউস সানি ১৪৪৩

আজ শুরু হচ্ছে দেশীয় ই-কমার্সের '১০-১০' উৎসব

নিজস্ব প্রতিবেদক   

১০ অক্টোবর, ২০২১ ০১:০৫ | পড়া যাবে ২ মিনিটে



আজ শুরু হচ্ছে দেশীয় ই-কমার্সের '১০-১০' উৎসব

আজ শনিবার (১০ অক্টোবর) থেকে দেশের সবচেয়ে বড় অনলাইন শপিং উৎসব '১০-১০' শুরু হচ্ছে। প্রতি বছরের মতো এবারও প্রতিষ্ঠিত দেশীয় ২০টি ই-কমার্স, লজিস্টিক ও পেমেন্ট প্রতিষ্ঠান অংশ নিতে যাচ্ছে ২০ দিনব্যাপী এই উৎসবে। প্রতিষ্ঠানগুলো মানসম্পন্ন ও নিরাপদ সেবার প্রতিশ্রুতি দিয়ে এবারের টেন টেন উৎসবের ঘোষণা দিয়েছে। এবারের '১০-১০'-এর স্লোগান 'জেনে, শুনে, বুঝে-শপিং করুন অনলাইনে'।

ই-কমার্স নিয়ে সাম্প্রতিক ঘটনাবলীর প্রেক্ষিতে এই বছরের '১০-১০' আয়োজন গ্রাহক সচেতনতার দিকে সবচেয়ে বেশি গুরুত্ব দিয়েছে। প্রতিষ্ঠানসমূহ গ্রাহকদের জন্য যুক্তিসঙ্গত বিভিন্ন অফার ঘোষণা করবে। আগামী ২০ দিন গ্রাহকেরা বিকাশের মাধ্যমে ক্যাশব্যাক ও ডেলিভারী চার্জ ফ্রিসহ বিভিন্ন সুবিধা পাবেন। এছাড়া প্রতিষ্ঠানগুলো নিরাপদ ই-কমার্সের প্রসারের লক্ষ্যে ই-কমার্স সংক্রান্ত বিভিন্ন ইতিবাচক প্রচারণরায় অংশ নেবে বলে জানিয়েছে।

উৎসবের সঙ্গে জড়িত সবগুলো প্রতিষ্ঠান দেশীয় মালিকানা, ই-ক্যাবের সদস্যভুক্ত ও নিরাপদ পণ্য সেবা দিয়ে থাকে তাই টেন টেন উৎসবের প্রতি সমর্থন জানিয়েছে ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ ই-ক্যাব।

আয়োজকদের পক্ষ থেকে জানানো হয় যে, এই উৎসবে সে সকল ই-কমার্স প্রতিষ্ঠানকেই অংশগ্রহণের সুযোগ দেওয়া হয়েছে যারা সুনামের সঙ্গে বেশ কয়েক বছর সার্ভিস দিয়ে যাচ্ছে এবং যাদের ব্যাপারে কোনো ধরনের বিতর্ক নেই। চালডাল, রকমারি, আজকের ডিল, ডায়াবেটিস স্টোর, পিকাবু, বাংলা শপার, দ্যা মল বিডি, সেবা এক্সওয়াইজেড, পাঠাও ফুডস, প্রথমা, গেজেট এন্ড গিয়ার, একশপ, যাচাই, আইফেরী, প্রোটিন মার্কেট, বেবি কেয়ার, আদি, স্টারটেকসহ ২০টি ই-কমার্স সাইট ও লজিস্টিক কম্পানি অংশ নিচ্ছে।

আয়োজক পার্টনার হিসাবে আছে ই-কমার্স অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ (ই-ক্যাব )। মোবাইল ফাইন্যান্স কম্পানি বিকাশ পেমেন্ট পার্টনার হিসাবে থাকছে এই আয়োজনে। ডেলিভারি পার্টনার হিসাবে আছে ডেলিভারি টাইগার।

২০ দিনব্যাপী এই আয়োজনে প্রতিটি কম্পানি নানা ধরনের গিফট, ডিসকাউন্ট, অফার ছাড়াও দিচ্ছে সারা দেশে ফ্রি ডেলিভারি। বিকাশের মাধ্যমে পেমেন্ট করলে থাকছে ১০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। এই আয়োজনের বিস্তারিত জানা যাবে www.TenTen.com.bd এই ওয়েবসাইটে।



সাতদিনের সেরা