kalerkantho

বৃহস্পতিবার । ১২ কার্তিক ১৪২৮। ২৮ অক্টোবর ২০২১। ২০ রবিউল আউয়াল ১৪৪৩

আকাশ কিনে আরো তিন গ্রাহক টি-২০ বিশ্বকাপে

অনলাইন ডেস্ক   

২৩ সেপ্টেম্বর, ২০২১ ০০:০৪ | পড়া যাবে ২ মিনিটে



আকাশ কিনে আরো তিন গ্রাহক টি-২০ বিশ্বকাপে

‘আকাশ কিনে চলুন টি-২০ বিশ্বকাপে’ ক্যাম্পেইনের দ্বিতীয় সপ্তাহে নতুন সংযোগ কিনে ঢাকা-দুবাই-ঢাকা এয়ার টিকিট পেয়েছেন তিন জন কুইজ বিজয়ী। এছাড়া দশ জন গ্রাহক পেয়েছেন ৩২ ইঞ্চি স্যামসাং স্মার্ট টিভি। আসন্ন আইসিসি টি-টুয়েন্টি বিশ্বকাপ ২০২১ উপলক্ষে এই মেগা ক্যাম্পেইনটি চালু করেছে দেশের একমাত্র বৈধ ডিরেক্ট টু হোম (ডিটিএইচ) আকাশ।

আজ বুধবার (২২ সেপ্টেম্বর) রাজধানীর গুলশানে বেক্সিমকো কমিউনিকেশন্সের হেড অফিসে বিজয়ীদের মাঝে পুরস্কার হস্তান্তর করা হয়।

বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বেক্সিমকো কমিউনিকেশন্সের হেড অফ টেকনোলজি মো. আনোয়ারুল আজিম, হেড অফ হিউম্যান রিসোর্স অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন মেজর (অব) মো. রুহুল আমিন, ফাইন্যান্স কন্ট্রোলার এ কে এম জাভেদ মনসুর, কাস্টমার সার্ভিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মোহাম্মদ আরিফুর রহমান খন্দকার এবং হেড অব মার্কেটিং অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী।

‘আকাশ কিনে চলুন টি-২০ বিশ্বকাপে’ ক্যাম্পেইনের দ্বিতীয় সপ্তাহের এয়ার টিকেট বিজয়ীরা হলেন- ঢাকার জিয়া উদ্দিন আহমেদ, ভোলার মো. মামুন সিকদার এবং ঝালকাঠির শহীদুল ইসলাম। এছাড়া পুরস্কার হিসেবে স্যামসাং ৩২ ইঞ্চি স্মার্ট টিভি পেয়েছেন ঢাকার ডা. শহীদ হাসান সৌরভ ও জিয়াউল হক, বাগেরহাটের রুমা আক্তার, সুনামগঞ্জের অসীম দাস অমিত, রাজশাহীর মো. ওয়াশিফ হাসান, পিরোজপুরের মো. রাজা মিয়া, সিলেটের শ্রী সুমন চন্দ্র, যশোরের মো. ইমদাদুল হক, রংপুরের মো. জাহেদুল ইসলাম প্রামাণিক এবং ভোলার সুজন চন্দ্র মজুমদার।

গত ১ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া ছয় সপ্তাহের এ ক্যাম্পেইনে প্রতি সপ্তাহে তিন জন করে কুইজ বিজয়ী পাবেন ঢাকা-দুবাই-ঢাকা এয়ার টিকিট। পরবর্তী দশ জন পাবেন ৩২ ইঞ্চি স্যামসাং স্মার্ট টিভি। এসময়ে নতুন আকাশ সংযোগ কিনে ১৭ অক্টোবরের মধ্যে রিচার্জ করলেই আকাশ অ্যাকাউন্টে পাবেন দুইশত টাকা নিশ্চিত ক্যাশব্যাক।

ক্যাম্পেইনটি চলবে আগামী ১২ অক্টোবর, ২০২১ পর্যন্ত।

উল্লেখ্য, বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ থেকে ফিড নিয়ে ২০১৯ সালের বছরের মে মাসে সেবা প্রদান শুরু করে আকাশ। আকাশ বেসিক ও রেগুলার সংযোগের এককালীন মূল্য যথাক্রমে ৩ হাজার ৯৯৯ টাকা ও ৪ হাজার ৪৯৯ টাকা। দেশের ৬৪ জেলায় সর্বোচ্চ মানের ছবি ও শব্দসহ উপভোগ করা যাচ্ছে আকাশে।



সাতদিনের সেরা