kalerkantho

সোমবার । ৯ কার্তিক ১৪২৮। ২৫ অক্টোবর ২০২১। ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

পোশাক শিল্পের ভাবমূর্তি উন্নয়নে আন্তর্জাতিক গণমাধ্যমের সহযোগিতা চায় বিজিএমইএ

নিজস্ব প্রতিবেদক   

২২ সেপ্টেম্বর, ২০২১ ২১:১৬ | পড়া যাবে ২ মিনিটে



পোশাক শিল্পের ভাবমূর্তি উন্নয়নে আন্তর্জাতিক গণমাধ্যমের সহযোগিতা চায় বিজিএমইএ

বাংলাদেশের পোশাক শিল্পের ভাবমূর্তি উন্নয়নে আন্তর্জাতিক গণমাধ্যমের সহযোগিতা চেয়েছেন দেশের তৈরী পোশাক প্রস্তুত ও রপ্তানিকারক সংগঠন বিজিএমইএ সভাপতি মো. ফারুক হাসান।

গতকাল মার্কিন যুক্তরাস্ট্রের শক্তিশালি গণমাধ্যম সোসিং জার্নালের প্রতিষ্ঠাতা ও সভাপতি অ্যাডওয়ার্ড হার্টজম্যানের সঙ্গে এক সৌজন্য সাক্ষাতে এই আহবান জানান। এসময় উপস্থিত ছিলেন বিজিএমইয়ের সাবেক সভাপতি মো.শফিউলইসলাম (মহিউদ্দিন), এমপি এবং বর্তমান বোর্ডেরসহ-সভাপতি মিরানআলী ও পরিচালক আব্দুল্লাহ হিল রাকিব ।

সৌজন্য সাক্ষাতের সময় বিজিএমইএ নেতারা  সোর্সিং জার্নালের প্রতিষ্ঠাতাকে সাম্প্রতিক কালে বাংলাদেশের পোশাক শিল্পের নিরাপত্তা, টেকসই উন্নয়ন এবং শ্রমিকদের কল্যান প্রভৃতি ক্ষেত্রে যে অসাধারন অগ্রগতি সাধিত হয়েছে, তা অবহিত করেন। এ ছাড়া বিজিএমইএ সভাপতি ফারুক হাসান বাংলাদেশের পোশাকশিল্পের অনন্য অর্জনসমূহ এবং ইতিবাচক গল্পগুলো বিশ্ববাসীকে জানাতে তারা আলোচনা করেন । কিভাবে সোর্সিং জার্নাল বিজিএমইএএর সাথে যৌথ উদ্যোগ গ্রহন করে আন্তর্জাতিক অঙ্গনে বাংলাদেশ, বিশেষ করে এ দেশের পোশাকশিল্পের ভাবমূর্তি উ্জ্জ্বল করতে পারে।এডওয়ার্ড হার্টজম্যান প্রকাশনার মাধ্যমে আন্তর্জাতিকভাবে বাংলাদেশের পোশাকশিল্পের ইতিবাচক গল্পগুলো তুলে ধরতে সোর্সিংজার্নালের সাথে বিজিএমইএ করার জন্য বিজিএমইএ সভাপতিকে অনুরোধ জানান।

উল্লেখ্য, সোর্সিং জার্নাল পোশাকএবং টেক্সটাইলএক্সিকিউটিভদেরজন্য একটি বিখ্যাত বানিজ্য প্রকাশনা,যা সোর্সিংএবং ম্যানুফ্যাকচারিং এর উপর নজর রাখে।



সাতদিনের সেরা