kalerkantho

বৃহস্পতিবার । ৯ বৈশাখ ১৪২৮। ২২ এপ্রিল ২০২১। ৯ রমজান ১৪৪২

এটিজেএফবির সভাপতি নাদিরা, সহসভাপতি মাসুদ রুমী, সম্পাদক তানজিম

নিজস্ব প্রতিবেদক   

৩ মার্চ, ২০২১ ১৯:২৮ | পড়া যাবে ২ মিনিটে



এটিজেএফবির সভাপতি নাদিরা, সহসভাপতি মাসুদ রুমী, সম্পাদক তানজিম

এভিয়েশন ও ট্যুরিজম বিটের সাংবাদিকদের সংগঠন এভিয়েশন অ্যান্ড টুরিজম জার্নালিস্ট ফোরাম‌ অফ বাংলাদেশ (এটিজেএফবি)-এর নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। এটিএন বাংলার নাদিরা কিরণকে সভাপতি ও বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) তানজিম আনোয়ারকে সাধারণ সম্পাদক করে ২ বছর মেয়াদী কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সহসভাপতি হয়েছেন কালের কন্ঠের বিজনেস এডিটর মাসুদ রুমী।

বুধবার এটিজেএফবি-এর প্রচার ও প্রকাশনা সম্পাদক জুলহাস কবীর স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, আগামী দুই বছর (২০২১-২২) মেয়াদী ১৩ সদস্য বিশিষ্ট এ কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন-রীতা নাহার (বৈশাখী টেলিভিশন), কোষাধ্যক্ষ-শফিউল্লাহ সুমন (বিটিভি), সাংগঠনিক সম্পাদক-মনজুরুল ইসলাম (বণিক বার্তা), প্রচার ও প্রকাশনা সম্পাদক-জুলহাস কবীর (আরটিভি) এবং দপ্তর সম্পাদক-ইমরুল কাওসার ইমন (ভোরের ডাক)।

এছাড়া আলতাব হোসেন (যায়যায়দিন), রা‌শিদুল হাসান (‌ ডেইলী স্টার ), আব্দুল্লাহ তুহিন (যমুনা টেলিভিশন), তাওহীদুল ইসলাম (আমাদের সময়) এবং বাতেন বিপ্লব (এ‌শিয়ান টিভি) নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন।

২০১২ সালে প্রতিষ্ঠিত এটিজেএফবি দেশের এভিয়েশন ও ট্যুরিজম বিষয়ক সাংবাদিকদের কল্যাণে কাজ করে যাচ্ছে। পেশাদারিত্বের উৎকর্ষ সাধনের পাশাপাশি দেশের বিমান চলাচল ও পর্যটন খাতের বিকাশে সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে এটিজেএফবি পর্যটন দিবসসহ বছরব্যাপী নানা ধরনের উৎসব, সভা-সেমিনার ও কর্মশালার আয়োজন করে থাকে।

মন্তব্য



সাতদিনের সেরা