kalerkantho

শুক্রবার । ২৪ বৈশাখ ১৪২৮। ৭ মে ২০২১। ২৪ রমজান ১৪৪২

সর্বোচ্চ ভ্যাট প্রদানকারী প্রতিষ্ঠানের সম্মাননা পেল হাতিল

বাণিজ্য ডেস্ক   

১৬ ডিসেম্বর, ২০২০ ২১:২৩ | পড়া যাবে ২ মিনিটে



সর্বোচ্চ ভ্যাট প্রদানকারী প্রতিষ্ঠানের সম্মাননা পেল হাতিল

সর্বোচ্চ ভ্যাট পরিশোধকারী প্রতিষ্ঠানের সম্মাননা ক্রেস্ট ও সনদ গ্রহণ করেন হাতিলের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক সেলিম এইচ রহমান।

চলতি বছর (২০১৮-২০১৯) সর্বোচ্চ ভ্যাট (মুসক) প্রদানকারী প্রতিষ্ঠান হিসেবে পুরস্কার ও সম্মাননা পেয়েছে হাতিল। জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) থেকে প্রতিবছর এই সম্মাননা ও পুরষ্কার প্রদার করা হয়। গত সোমবার গাজীপুর জেলার সেরা পুরস্কার পেয়েছে হাতিল। এক বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানে পক্ষ থেকে এ খবর জানানো হয়।

উত্তরা কর অফিসে এই অনুষ্ঠানে হাতিল কমপ্লেক্স লিমিটেডের পক্ষে পুরষ্কার প্রহণ করেন চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক সেলিম এইচ রহমান। এ সময় তিনি বলেন, হাতিল শুধু দেশের মানুষের কর্মসংস্থানেরই ব্যবস্থা করেনি, দেশীয় ফার্নিচারকে পৌঁছে দিয়েছে আন্তর্জাতিক বাজারে। এবছর সর্বোচ্চ ভ্যাট (মূসক) প্রদানকারী প্রতিষ্ঠান হতে পেরে আমরা সত্যি গর্বিত।ভালো লাগছে আমরা দেশ গড়ার জন্য অবদান রাখতে পারছি।

কাস্টমস এক্সাইজ ও ভ্যাট, ঢাকা (উত্তর) কমিশনার ফারজানা আফরোজের সভাপতিতে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আল-হাজ্ হাবিব হাসান এমপি এবং বিশেষ অতিথি ছিলেন বিজিএমইএর সভাপতি রুবানা হক, ঢাকা (উত্তর) কাস্টমস এক্সাইজ ও ভ্যাটের অতিরিক্ত কমিশনার ড. তাজুল ইসলাম, জয়েন্ট কমিশনার তানজিনা রইস, ডেপুটি কমিশনার ইরাজ ইস্তিয়াক, ডেপুটি কমিশনার ইসরাত জাহান মনিসহ কাস্টমস এক্সাইজ ওভ্যাট, ঢাকা (উত্তর), ঢাকার অন্য কর্মকর্তা এবং জাতীয় ও জেলা পর্যায়ের পুরস্কারপ্রাপ্ত প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।



সাতদিনের সেরা