kalerkantho

সোমবার । ৩ কার্তিক ১৪২৭। ১৯ অক্টোবর ২০২০। ১ রবিউল আউয়াল ১৪৪২

ইলেকট্রনিক পণ্যে চলছে বিশেষ ছাড়

বাণিজ্য ডেস্ক   

২০ সেপ্টেম্বর, ২০২০ ১১:৪১ | পড়া যাবে ৩ মিনিটে



ইলেকট্রনিক পণ্যে চলছে বিশেষ ছাড়

করোনা মহামারিতেও ধীরে ধীরে ঘুরে দাঁড়াতে শুরু করেছে দেশের সামগ্রিক অর্থনীতি। এখন এই সুযোগ কাজে লাগিয়ে অনেক ইলেকট্রনিক পণ্যের কম্পানি গ্রাহকদের দিচ্ছে বিশেষ ছাড়। সনি-র‌্যাংগস, সিঙ্গার, মিনিস্টার, ওয়ালটনসহ বিভিন্ন কম্পানির ইলেকট্রনিকসের প্রায় সব পণ্যই বিশাল ছাড় দিয়ে বিক্রি হচ্ছে।

ওয়ালটন

এয়ার কন্ডিশনার ক্রেতাদের জন্য ‘সুপার সেভিং ডিল’ ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। এর আওতায় ইনভার্টার ও স্মার্ট ইনভার্টারসহ অর্ধশতাধিক নির্দিষ্ট মডেলের এসিতে সর্বোচ্চ ২০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে প্রতিষ্ঠানটি। এছাড়া সারা দেশে ওয়ালটন এসি এক্সচেঞ্জ সুবিধা আছে। যে কোনো ব্র্যান্ডের পুরনো এসি জমা দিয়ে ওয়ালটনের নতুন এসি কেনা যাচ্ছে। পুরনো এসি জমা দিয়ে গ্রাহক তার পছন্দকৃত নতুন ওয়ালটন এসিতে ২৫ শতাংশ ছাড় পাচ্ছেন।

সনি ব্রাভিয়া

সনি ব্রাভিয়া ‘কেডিএল-৪৩ডাব্লিউ৮০০জি’ মডেলের ৩২ ইঞ্চি স্মার্ট অ্যানড্রয়েড এক লাখ ২৭ হাজার ৯০০ টাকার টিভি ছাড় দিয়ে বিক্রি করছে ৬৭ হাজার ৫০০ টাকায়। সনি ‘কেডি-৫৫এক্স৭০০০এফ’ মডেলের ৫৫ ইঞ্চি স্মার্ট ইন্টারনেট দুই লাখ ২৯ হাজার ৯০০ টাকার টিভি ছাড় দিয়ে বিক্রি করছে ৮১ হাজার ৫০০ টাকায়। সনি ব্রাভিয়া ৪০ ইঞ্চি রেগুলার এলইডি ৫৫ হাজার ৯০০ টাকার টিভি ৩২ হাজার ৯০০ টাকা এবং ৩২ ইঞ্চি রেগুলার এলইডি ৩৮ হাজার ৯০০ টাকার টিভি ২১ হাজার ৯০০ টাকায় বিক্রি করছে। র‌্যাংগসের ৫৫ হাজার ৯০০ টাকার ফ্রিজ ছাড় দিয়ে ৩২ হাজার ৯০০ টাকায় এবং ৪৮ হাজার ৯০০ টাকার ফ্রিজ ছাড়ে ২৭ হাজার ৩৮৪ টাকায় বিক্রি করছে। র‌্যাংগসের ১ টন ‘আরএসএ-১৬এম’ মডেলের ৫৭ হাজার ৯০০ টাকার এসি ছাড় দিয়ে ৩০ হাজার ৯০০ টাকায় এবং ১.৫ টন ‘আরএসি-১৯এসএইচ’ মডেলের ৭১ হাজার ৯০০ টাকার এসি ছাড়ে ৪২ হাজার ৯০০ টাকায় বিক্রি করছে।

সিঙ্গার

সিঙ্গার কম্পানির এসি ১৪ শতাংশ থেকে ২৪ শতাংশ পর্যন্ত মূল্যছাড়ে বিক্রি হচ্ছে। ফ্রিজে ২১ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট রয়েছে। সিঙ্গারের অ্যানড্রয়েড ভয়েস কন্ট্রোল স্মার্ট টিভিতে ২০ শতাংশ মূল্যছাড়সহ সব মডেলের টিভিতে ছাড় রয়েছে। এ ছাড়া এক্সচেঞ্জ অফারে আট হাজার টাকা পর্যন্ত মূল্যছাড় রয়েছে। সিঙ্গারের ওয়াশিং মেশিন বিক্রিতে ৪ শতাংশ থেকে ৩১ শতাংশ পর্যন্ত মূল্যছাড় রয়েছে। মাইক্রোওয়েভ ওভেনে ১২ শতাংশ পর্যন্ত মূল্যছাড়।

স্যামসাং

স্যামসাংও দিচ্ছে মানিব্যাক। যেকোনো UHD বা QLED টিভি কিনলে প্রতিষ্ঠানটি দিচ্ছে ৬০ শতাংশ মানিব্যাকের অফার, যদি ফেরত দিতে চান ছয় মাসের মধ্যে।

মিনিস্টার

মিনিস্টার কম্পানির এলইডি এবং স্মার্ট এলইডি টিভি বিক্রিতে ১৪ শতাংশ থেকে ৪৮ শতাংশ পর্যন্ত মূল্যছাড় রয়েছে। এসিতে ৭ শতাংশ থেকে ২৪ শতাংশ এবং ফ্রিজে ৬ শতাংশ থেকে ২২ শতাংশ পর্যন্ত মূল্যছাড় রয়েছে। ব্লেন্ডার, সিলিং ফ্যান, আয়রন, রাইস কুকারও বিভিন্ন মূল্যছাড় দিয়ে বিক্রি হচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা