kalerkantho

মঙ্গলবার  । ২০ শ্রাবণ ১৪২৭। ৪ আগস্ট  ২০২০। ১৩ জিলহজ ১৪৪১

বরিশালে ইউএস-বাংলা ও নভোএয়ারের ফ্লাইট শুরু

নিজস্ব প্রতিবেদক   

১২ জুলাই, ২০২০ ২২:০৩ | পড়া যাবে ২ মিনিটে



বরিশালে ইউএস-বাংলা ও নভোএয়ারের ফ্লাইট শুরু

সাড়ে তিনমাস পর ঢাকা থেকে বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা শুরু করেছে ইউএস-বাংলা এয়ারলাইনস ও নভোএয়ার। আজ রবিবার এই রুটে উড়াল দিয়েছে দুই বেসরকারি বিমান সংস্থা। তবে বিমান বাংলাদেশ এয়ারলাইনস এখনো বরিশালে ফ্লাইট শুরু করেনি।

ইউএস-বাংলা : প্রতিদিন বিকাল ৪টা ১৫ মিনিটে ঢাকা থেকে বরিশাল এবং বিকাল ৫টা ২৫ মিনিটে বরিশাল থেকে ঢাকায় ফ্লাইট পরিচালনা করবে। সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ ওয়ানওয়ের জন্য নূন্যতম দুই হাজার ৫০০ টাকা ভাড়া নির্ধারণ করেছে ইউএস-বাংলা। ওয়েবসাইট ও মোবাইল অ্যাপস্ ব্যবহার করে টিকেট করলে গ্রাহকরা ভাড়ার ওপর ১২% মূল্যছাড়ের সুবিধাও পাবেন। এ ছাড়া ইউএস-বাংলার স্কাইস্টার গ্রাহকরা ১২% মূল্যছাড়ে এয়ারলাইনসের নিজস্ব সেলস্ অফিস থেকে টিকেট সংগ্রহ করতে পারবেন। ৭২ আসনের ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০ এয়ারক্রাফট দিয়ে ঢাকা-বরিশাল-ঢাকা ফ্লাইট পরিচালনা করছে বিমান সংস্থাটি।

নভোএয়ার : নভোএয়ার প্রতিদিন ঢাকা থেকে বিকাল ৩টা ১৫ মিনিটে ছেড়ে বিকাল ৩টা ৫৫ মিনিটে বরিশালে অবতরণ করবে। আবার বিকাল ৪টা ২৫ মিনিটে বরিশাল থেকে ছেড়ে বিকাল ৫টা ৫ মিনিটে অবতরণ করবে।

করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকারি নির্দেশে ২৫ মার্চ থেকে অভ্যন্তরীণ রুটে ফ্লাইট পরিচালনা বন্ধ ছিল। গত ১ জুন থেকে পর্যায়ক্রমে চট্টগ্রাম, সৈয়দপুর, সিলেট ও যশোর রুটে ফ্লাইট পরিচালনা শুরু হয়। সেই ধারাবাহিকতায় বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা শুরু হল।

মন্তব্য



সাতদিনের সেরা