kalerkantho

বৃহস্পতিবার । ২৩ জানুয়ারি ২০২০। ৯ মাঘ ১৪২৬। ২৬ জমাদিউল আউয়াল ১৪৪১          

গ্রি বিজনেস মিট ২০২০ অনুষ্ঠিত

কালের কণ্ঠ অনলাইন   

১ ডিসেম্বর, ২০১৯ ১৯:০৪ | পড়া যাবে ২ মিনিটে



গ্রি বিজনেস মিট ২০২০ অনুষ্ঠিত

গ্রি এয়ার কন্ডিশনারের বাংলাদেশে একমাত্র পরিবেশক ইলেক্ট্রো মার্ট লিমিটেডের দেশব্যাপী সনামধন্য গ্রি-এয়ার কন্ডিশনার বিক্রয়কারী ডিলারদের 'গ্রি বিজনেস মিট ২০২০' অনুষ্ঠিত হয়েছে। ২৪ নভেম্বর রাজধানীর গুলশানের দি ওয়েস্টিন ঢাকা হোটেলে দিনব্যাপী আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

গ্রি বিজনেস মিট-২০২০ এ উপস্থিত ছিলেন ইলেক্ট্রো মার্ট লিঃ ও ট্রেড ইন্টারন্যাশনাল ইন্ডাস্ট্রিজ লিঃ এবং এনসিসি ব্যাংক লিঃ-এর চেয়ারম্যান ও বিশিষ্ট শিল্পোদ্যোক্তা মোঃ নুরুন নেওয়াজ সেলিম।

'গ্রি ইস ইউর ফিউচার' শ্লোগনের ওপর ভিত্তি করে আগামীতে আরো গতিশীল বিপণন কার্যক্রম পরিচালনা করার সকল পদক্ষেপ গ্রহণ করা হয়েছে বলে জানান পরিচালক মোঃ নূরুল আফছার। সারা দেশ থেকে আগত সকল পরিবেশকবৃন্দ গ্রি এসি বিক্রয়ে পণ্যের গুনগত মান ও মুনাফা অর্জনে তাদের সন্তুষ্টি প্রকাশ করেন। 

এ সময় আরো উপস্থিত ছিলেন মি: রাইআন চুং, ম্যানেজার সাউথ এশিয়া জোন, মি: ক্রিশ লি, প্রকৌশলী- আর এন্ড ডি ডিপার্টমেন্ট অব গ্রি ইনকর্পোরেশন অব জুহাই, চায়না, এবং কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক মোঃ নুরুল আমিন ফারুক, পরিচালক মোঃ নুরুচ্ছাফা বাবু, মোঃ নুরুল আফছার, নির্বাহী পরিচালক মোরশেদ আলম চৌধুরী মুরাদ, জি.এম- সেলস এন্ড মার্কেটিং, জি.এম- কর্পোরেট সেলস, হেড অফ অপারেশনস, বিক্রয় ও বিপণন বিভাগের সিনিয়র কর্মকর্তাগণ ও দেশের সকল ধারার গণমাধ্যমের প্রতিনিধিসহ আরো অসংখ্য অতিথিবৃন্দ। 

মন্তব্য



সাতদিনের সেরা