kalerkantho

শুক্রবার । ২৪ জানুয়ারি ২০২০। ১০ মাঘ ১৪২৬। ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১     

টোয়াবের সভাপতি রাফিউজ্জামান

নিজস্ব প্রতিবেদক   

২৮ নভেম্বর, ২০১৯ ১৮:১২ | পড়া যাবে ২ মিনিটে



টোয়াবের সভাপতি রাফিউজ্জামান

দেশের পর্যটন খাতের শীর্ষ সংগঠন ট্যুর অপারেটরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টোয়াব)-এর ২০১৯-২১ মেয়াদের কার্যনির্বাহী পরিষদে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মোঃ রাফিউজ্জামান। এছাড়া প্রথম সহসভাপতি শিবলুল আজম কোরাইশী ও সহসভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন আবুল কালাম আজাদ।

এছাড়াও মোঃ মনিরুজ্জামান মাসুম, পরিচালক (অর্থ), মোঃ সোহানুর রহমান স্বপন, পরিচালক (গণসংযোগ), মোহাম্মদ হানিফ, পরিচালক (আন্তর্জাতিক বিষয়ক), সৈয়দ তানভীর আহমেদ, পরিচালক (প্রশিক্ষণ ও গবেষণা), মোঃ সাহেদ উল্লাহ্, পরিচালক (প্রচার মাধ্যম ও প্রকাশনা), মোঃ আনোয়ার হোসেন, পরিচালক (বানিজ্য ও মেলা) এবং প্রফেসর মোঃ এ. রউফ, মোঃ মনসুর আলম পারভেজ, মোঃ জালাল উদ্দিন, সৈয়দ শাফাত উদ্দিন আহমেদ তমাল ও তৌফিক উদ্দিন আহমেদ (পদাধিকার বলে) পরিচালক হিসেবে দায়িত্ব পালন করবেন। সহযোগী সদস্য ক্যাটাগরিতে পরিচালক নির্বাচিত হয়েছেন মোহাম্মদ সজীবুল-আল-রাজীব।

মোঃ রাফিউজ্জামান বলেন, আমরা দেশের পর্যটন খাতের পক্ষে ইশতেহার ঘোষণা করেছিলাম। দায়িত্ব নেওয়ার পর আমাদের প্রধান কাজ হবে সেই ইশতেহার বাস্তবায়ন করা ও টোয়াবের কর্মকাণ্ডকে আরও গতিশীল করা।

গত ২৩ নভেম্বর সেচ ভবনে ভোটগ্রহণ শেষে নির্বাচনের প্রাথমিক ফলাফল ঘোষণা করা হয়। কনসাস রিলায়েন্স ফোরাম ও প্রজন্ম পরিষদ নামে দুই প্যানেলে মোট ২৮ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দীতা করেন। এদের মধ্য থেকে কনসাস রিলায়েন্স ফোরাম প্যানেলের মোঃ রাফিউজ্জামান জেনারেল ক্যাটাগরিতে সর্বোচ্চ ভোট পেয়েছেন। এবারের নির্বাচনে ভোটারদের দ্বারা ৭ জন তরুণ পরিচালক নির্বাচিত হয়েছেন। নির্বাচিত ১৪ জন পরিচালকদের মধ্যে ১৩ জনই কনসাস রিলায়েন্স ফোরামের। 

নির্বাচনে জেনারেল ক্যাটাগরীতে ৩৯১ জন ও অ্যাসোসিয়েট ক্যাটাগরিতে ১৬ জন ভোটার ছিলেন। মোঃ রাফেউজ্জামানের নেতৃত্বে টোয়াবের নতুন কার্যনির্বাহী পরিষদ আনুষ্ঠানিকভাবে আগামী ৩০ নভেম্বর তাদের কার্যক্রম শুরু করবে।

মন্তব্য



সাতদিনের সেরা