kalerkantho

সোমবার। ২৭ জানুয়ারি ২০২০। ১৩ মাঘ ১৪২৬। ৩০ জমাদিউল আউয়াল ১৪৪১     

ঢাকা-যশোর রুটে দৈনিক পাঁচ ফ্লাইট ইউএস-বাংলার

নিজস্ব প্রতিবেদক   

২৬ নভেম্বর, ২০১৯ ২০:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



ঢাকা-যশোর রুটে দৈনিক পাঁচ ফ্লাইট ইউএস-বাংলার

চাহিদা বাড়ায় ঢাকা থেকে যশোর রুটে প্রতিদিন পাঁচটি ফ্লাইট পরিচালনার ঘোষণা দিয়েছে ইউএস-বাংলা এয়ারলাইনস। এসব ফ্লাইট প্রতিদিন সকাল ৭টা ৪০, ৯টা ৪৫, দুপুর ২টা, বিকেল সাড়ে ৫টা এবং সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে যশোরে ছেড়ে যাবে। এছাড়া যশোর বিমানবন্দর থেকে প্রতিদিন সকাল ৮টা ৫০, ১০টা ৫৫, বিকেল ৩টা ১০, সন্ধ্যা ৬টা ৪০ এবং সন্ধ্যা ৭টা ৫৫ মিনিটে ঢাকায় ছেড়ে আসবে। 

দেশের অন্যতম বেসরকারি এয়ারলাইনসটিতে নতুন সংযোজিত হওয়া এটিআর ৭২-৬০০ এবং ড্যাশ ৮-কিউ৪০০ এয়ারক্রাফট দিয়ে এসব ফ্লাইট পরিচালিত হচ্ছে। সব রকম ট্যাক্স ও সারচার্জসহ ন্যূনতম দুই হাজার ৬৯৯ টাকা ঢাকা-যশোর রুটে ওয়ানওয়ের জন্য ভাড়া নির্ধারণ করা হয়েছে।

বর্তমানে ইউএস-বাংলার বিমানবহরে মোট ১১টি এয়ারক্রাফট আছে, যার মধ্যে চারটি বোয়িং ৭৩৭-৮০০, চারটি এটিআর ৭২-৬০০ ও তিনটি ড্যাশ ৮-কিউ৪০০ এয়ারক্রাফট। যশোর ছাড়াও বর্তমানে অভ্যন্তরীণ রুটে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, রাজশাহী, সৈয়দপুর ও বরিশালে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা। 

এছাড়া আন্তর্জাতিক রুটে ঢাকা থেকে কলকাতা, চেন্নাই, ব্যাংকক, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, গুয়াংজু, মাস্কাট, দোহা এবং চট্টগ্রাম থেকে কলকাতা, চেন্নাই, দোহা ও মাস্কাটে ফ্লাইট চলাচল করছে।

মন্তব্য



সাতদিনের সেরা