kalerkantho

বুধবার । ২২ জানুয়ারি ২০২০। ৮ মাঘ ১৪২৬। ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১     

আমের বাড়ির সাথে যুক্ত হলো আর্টিসান

কালের কণ্ঠ অনলাইন   

২৬ নভেম্বর, ২০১৯ ১৭:১১ | পড়া যাবে ১ মিনিটে



আমের বাড়ির সাথে যুক্ত হলো আর্টিসান

২৫০ একর জমিতে সম্পূর্ণ নতুন চার প্রজাতির এক লক্ষ গাছের সমন্বয়ে দেশের বৃহত্তম আমের বাগান নিয়ে আসছে গ্রিনাটিক লিমিডেট। উন্নত স্মার্ট প্রযুক্তি ও রক্ষণাবেক্ষণের মাধ্যমে বছরে ৪ হাজার মেট্রিকটন অর্গানিক আম উৎপাদন ও রপ্তানির লক্ষ্যে কাজ করে যাচ্ছে প্রতিষ্ঠানটি। 

বাণিজ্যিক কার্যক্রমের পাশাপাশি সবুজায়নের এ উদ্যোগের সঙ্গে যুক্ত হচ্ছে দেশের শীর্ষস্থানীয় বিভিন্ন ব্র্যান্ড। এরই ধারাবাহিকতায় রবিবার সকালে উভয় প্রতিষ্ঠানের প্রতিনিধিদের মধ্যে এক চুক্তি স্বাক্ষরের মাধ্যমে এ উদ্যোগের পাশে দাঁড়িয়েছে আর্টিসান আউটফিটার্স লিমিটেড।

আর্টিসানের চেয়ারম্যান আনিতা গোমেজ জানান, গ্রিনাটিকের এ উদ্যোগ শুধু বাণিজ্যিকই নয়, দেশে সবুজায়নের ক্ষেত্রেও রাখবে দারুণ ভূমিকা। গ্রিনাটিকের অংশীদারদের জন্য আর্টিসানের পক্ষ থেকে বিশেষ ছাড় থাকবে সবসময়।

গ্রিনাটিক লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর কামরুল হাসান ইমু বলেন, গ্রিনাটিক এমন একটি ব্র্যান্ড হয়ে উঠতে চায় যার অংশীদাররাও সবুজপ্রেমী এবং সবুজায়নের মাধ্যমে পরিবেশের সুরক্ষায় এবং রপ্তানির মাধ্যমে দেশের অর্থনীতিকে এগিয়ে নিতে বদ্ধ পরিকর।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আর্টিসান আউটফিটার্স লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক ও গ্রিনাটিক লিমিটেডের চেয়ারম্যান আলী আহমেদ রাসেল।

মন্তব্য



সাতদিনের সেরা