kalerkantho

সোমবার । ২০ জানুয়ারি ২০২০। ৬ মাঘ ১৪২৬। ২৩ জমাদিউল আউয়াল ১৪৪১     

বিজয়ীদের পুরস্কার দিলো দারাজ

কালের কণ্ঠ অনলাইন   

২০ নভেম্বর, ২০১৯ ১৬:৫৩ | পড়া যাবে ২ মিনিটে



বিজয়ীদের পুরস্কার দিলো দারাজ

দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ রেকর্ড ব্রেকিং সফলতার সাথে উদযাপন করল বিশ্বের সবচেয়ে বড় সেলস ক্যাম্পেইন ইলেভেন ইলেভেন। এই ক্যাম্পেইনে ছিল নানা ধরণের গেইম ও কনটেস্টের মাধ্যমে পুরস্কার জিতে নেয়ার সুযোগ। বিভিন্ন বিষয়ে কন্টেস্ট বিজয়ীদের নিয়ে এবার আয়োজিত হয় '১১.১১ পুরস্কার বিতরণী অনুষ্ঠান'। ১৯ নভেম্বর ঢাকার গুলশানের একটি রেস্টুরেন্টে পুরস্কার বিতরণীটি অনুষ্ঠিত হয় যেখানে উপস্থিত ছিলেন ১ টাকা গেম, শেক শেক, আর.জে কন্টেস্ট এবং স্পিন দ্যা হুইলের বিজয়ীরা।

প্রায় ৬০ জন দারাজ অতিথি নিয়ে অনুষ্ঠানটি আরম্ভ হয় বিকেল ৪টায়। অনুষ্ঠানে দারাজের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন দারাজ বাংলাদেশের চিফ হিউম্যান রিসোর্স অফিসার কাজী মোহাম্মাদ জাফর সাদেক, হেড অফ মার্কেটিং সৈয়দ আহমদ আবরার হাসনাইন, হেড অফ কাস্টমার সার্ভিস ফারহানা রফিকুজ্জামান, হেড অফ পি আর মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন  সায়ন্তনী ত্বিষা, হেড অফ প্রাইভেট লেবেল আবু সালেহ দিদার ও অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তাগণ।

ইলেভেন ইলেভেন ক্যাম্পেইনের সবচেয়ে বড় আকর্ষণ ১ টাকা গেমের প্রথম তিন জন বিজয়ী পেয়েছেন গাড়ি ও বাইকসহ মূল্যবান পুরস্কার এর মধ্যে টয়োটা অ্যাকুয়া হাইব্রিড গাড়িটি পেয়েছেন সাজ্জাদ উল বশির, মাহবুবুল মাক্সুদ পেয়েছেন এফ কে এম ১৬৫ সিসি মোটরবাইক এবং হামিম উল হাসান পেয়েছেন টিভিএস আর টি আর ১৬০ সিসি মোটরবাইক।

শেক শেক বিজয়ীদের সেরা ৩ জনের মধ্যে রয়েছেন রাইসুল ইসলাম, যিনি পেয়েছেন একটি টিভিএস মেট্রো প্লাস ১১০ সিসি মোটরবাইক, আরমান ইনসান পেয়েছেন একটি আই ফোন ১১ এবং সাকিব হোসেন পেয়েছেন একটি  ৩২” এলইডি স্মার্ট টিভি।

আর.জে কন্টেস্ট বিজয়ীদের মধ্যে রয়েছে রেডিও ধ্বনি ৯১.২ এফএম- এর আর.জে সামুদ্রি যিনি পেয়েছেন ঢাকা-ব্যাংকক-ঢাকা এয়ার টিকেট এবং ক্যাপিটাল এফএম ৯৪.৮ এর আর.জে সজল পেয়েছেন অ্যালকাটেল ৩ স্মার্টফোন। 

এছাড়াও ক্যাম্পেইন চালাকালীন দারাজ ফেসবুক সেলিব্রিটি লাইভ কন্টেস্টের 'স্পিন দ্যা হুইলে' অংশগ্রহণ করে আইরিন সুলতানা পেয়েছেন একটি অ্যালকাটেল ৩ স্মার্ট ফোন, কামরুল ইসলাম অপু পেয়েছেন উমিডিজি এ ৫ প্রো এবং কামরুল হাসান পেয়েছেন নকিয়া ৪.২ স্মার্টফোন।

মন্তব্য



সাতদিনের সেরা