kalerkantho

বুধবার । ১১ ডিসেম্বর ২০১৯। ২৬ অগ্রহায়ণ ১৪২৬। ১৩ রবিউস সানি     

ফরিদপুরে এসিআই মটরস

কালের কণ্ঠ অনলাইন   

১৮ নভেম্বর, ২০১৯ ১৭:৩২ | পড়া যাবে ২ মিনিটে



ফরিদপুরে এসিআই মটরস

দেশের দক্ষিণাঞ্চলের মানুষের কাছে আধুনিক কৃষিযন্ত্র এবং পরিবহন সহজলভ্য করতে ফরিদপুরে জোড়া শাখা চালু করলো এসিআই মটরস।

সোমবার জেলা সদর এবং পশ্চিম কেশবপুর এলাকায় নিজস্ব দুটি ব্রান্ড শো-রুম উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস। 

অনুষ্ঠানে জানানো হয়, স্থানীয় পরিবেশক জান্নাত মটরসের মাধ্যমে সোনালিকাট্র্যাক্টর, ইয়ানমার কম্বাইন হারভেস্টারএবং ফোটনকমার্শিয়াল ভেহিকাল বিপণন করবে প্রতিষ্ঠানটি।

দুইটি শোরুমে বিক্রয়, বিক্রয়োত্তর সেবা এবং খুচরা যন্ত্রাংশ এর সুবিধা প্রদান করা হবে। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এসিআই মটরস এর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, পরিবেশক, গ্রাহক এবং শুভানুধ্যায়ীবৃন্দ।  

কৃষিযান্ত্রিকীকরণের যাবতীয় সমাধান প্রতিষ্ঠানটি এর বিভিন্ন পণ্যের মাধ্যমে কৃষকের দোরগোড়ায় পৌঁছে দিচ্ছে। এছাড়াও প্রতিষ্ঠানটি বাণিজ্যিক পরিবহণ, নির্মান যন্ত্র এবং ইয়ামাহা মোটর সাইকেলের ব্যবসা পরিচালনা করছে।

দেশের প্রায় ৩০ শতাংশ কৃষি জমি চাষে ব্যবহৃত এসিআই মটরসের সোনালিকা ট্র্যাক্টর বর্তমানে দেশের সর্বাধিক বিক্রিত ট্র্যাক্টর বলে দাবি প্রতিষ্ঠান্টির কর্মকর্তাদের।

নিজস্ব সার্ভিস টিমের মাধ্যমে দেশের যে কোন স্থানে ৬ ঘণ্টার মধ্যে বিক্রয়োত্তর সেবা ও খুচরা যন্ত্রাংশ নিশ্চিত করে থাকে বলে।

এসিআইমটরস বর্তমান প্রেক্ষাপটে বাংলাদেশের কৃষকের চাহিদা অনুযায়ী বিশ্বখ্যাত ইয়ানমার কম্বাইনহারভেস্টারবাজারজাত করছে যা ফসল কর্তন, ঝাড়াই, মাড়াই, বস্তাবন্দীকরণ এর এক সমন্বিত সমাধান প্রদান করছে। এ যন্ত্র সমূহ ব্যবহার এর মাধ্যমে ফসল উৎপাদন ব্যয় হ্রাস পাচ্ছে এবং সর্বোপরি কৃষক লাভবান হচ্ছে।

সাফল্যের ধারাবাহিকতায় এসিআই মটরস এ বছর বাংলাদেশের একমাত্র পরিবেশকহিসেবে বিশ্বের সর্বাধিক বিক্রিত বাণিজ্যিক পরিবহন - ফোটন এর বাজারজাতকরণ শুরু করে। উন্নতমানের এ কমার্শিয়ালভেহিকালসমূহ বিভিন্ন পণ্য পরিবহণে ইতোমধ্যে গ্রাহকের সন্তুষ্টি অর্জনে সক্ষম হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা