kalerkantho

শনিবার । ০৭ ডিসেম্বর ২০১৯। ২২ অগ্রহায়ণ ১৪২৬। ৯ রবিউস সানি ১৪৪১     

‘ভ্যাসলিন হিলিং প্রজেক্ট’ উদ্বোধন করলেন বিপাশা হায়াত

কালের কণ্ঠ অনলাইন   

১২ নভেম্বর, ২০১৯ ১৫:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



‘ভ্যাসলিন হিলিং প্রজেক্ট’ উদ্বোধন করলেন বিপাশা হায়াত

‘ভ্যাসলিন হিলিং প্রজেক্ট ২০১৯’-এর উদ্বোধন করলেন ভ্যাসলিন বাংলাদেশ-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর ও জনপ্রিয় অভিনেত্রী বিপাশা হায়াত। রবিবার রাজধানীর বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে আনুষ্ঠানিকভাবে এবারের প্রকল্পটির উদ্বোধন করেন তিনি। 

সুবিধাবঞ্চিত মানুষদের ত্বকের সুস্থতায় সাহায্য করতে বিগত চার বছরের মতো এবারো ভ্যাসলিন পেট্রোলিয়াম জেলি ডোনেট করার উদ্দেশ্যে নেওয়া হয়েছে সেবামূলক এই উদ্যোগ। 

আনুষ্ঠানে দেওয়া বক্তব্যে এমন একটি উদ্যোগের সাথে দীর্ঘদিন থাকতে পারায় জনপ্রিয় এই অভিনেত্রী জানান নিজের ভালো লাগার কথা। তিনি বলেন, আগের বছরগুলোতে ভ্যাসলিন-এর কার্যক্রমের সাথে জড়িত থাকার সুবাদে খুব কাছ থেকে সুবিধাবঞ্চিত মানুষদের শীতকালীন সমস্যাগুলো দেখার সুযোগ হয়েছে। ‘ভ্যাসলিন হিলিং প্রজেক্ট’ উদ্যোগের সাথে থেকে আমাদের দেশের মানুষের জন্য কিছু করতে পেরে আমি গর্বিত।

উদ্বোধনী অনুষ্ঠানে ইউনিলিভার বাংলাদেশ-এর পক্ষ থেকে স্কিন কেয়ার বিভাগের ক্যাটাগরি হেড নুরুল মনোয়রসহ সংশ্লিষ্ট বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তরাও উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ইউনিলিভার-এর থেকে জানানো হয়, বিগত বছর গুলোতে ভ্যাসলিন ও পার্টনার সংস্থা টিএমএসএস (ঠঙ্গোমারা মহিলা সবুজ সংঘ) একত্রে দেশের প্রত্যন্ত অঞ্চলে শীতার্ত ও সুবিধাবঞ্চিত মানুষের ত্বকের স্বাস্থ্যসেবা দেওয়ার উদ্যোগটি অনেক প্রশংশিত হয়েছে এবং সাধারণ মানুষকে দিতে পেরেছে সহযোগিতা। ভ্যাসলিন হিলিং প্রজেক্ট-এর মাধ্যমে এ বছর প্রায় ৩ লাখের বেশি সুবিধাবঞ্চিত মানুষের কাছে ভ্যাসলিন ও ত্বক সংক্রান্ত স্বাস্থ্য সেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে কাজ করছেন তারা। 

উল্লেখ্য, সুবিধাবঞ্চিত মানুষকে ভ্যাসলিন পেট্রোলিয়াম জেলি ডোনেট করার জন্য সর্বসাধারণের ডোনেশনের সুবিধার্থে বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স ছাড়াও ঢাকার আরও কয়েকটি গুরুত্বপূর্ণ স্থানে বেশ কয়েকটি কিয়স্ক স্থাপন করা হবে। এবার অনলাইনেও অংশগ্রহণ করা যাবে Shajgoj.com  এর মাধ্যম এ। ‘ভ্যাসলিন হিলিং প্রজেক্ট’ সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন ‘ভ্যাসলিন’-এর ফেসবুক পেইজে।

মন্তব্য



সাতদিনের সেরা