kalerkantho

শুক্রবার । ২২ নভেম্বর ২০১৯। ৭ অগ্রহায়ণ ১৪২৬। ২৪ রবিউল আউয়াল ১৪৪১     

পঞ্চমের জনপ্রিয় গান টুলুর মেয়ে রদিয়ার কণ্ঠে

কালের কণ্ঠ অনলাইন   

১ নভেম্বর, ২০১৯ ১৫:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



পঞ্চমের জনপ্রিয় গান টুলুর মেয়ে রদিয়ার কণ্ঠে

আর্ক ব্যান্ডের প্রতিষ্ঠা আশিকুজ্জামান টুলু  বর্তমানে তিনি কানাডাতে বসবাস করছেন। দেশের বাইরে থাকলেও নিয়মিত গানের সঙ্গেই আছেন তিনি।

ব্যান্ড সংগীতের গুণী এই তারকার মেয়ে রদিয়া। বেশ কিছুদিন ধরে নিয়ম করেই গান করছেন টুলুকন্যা। সেই ধারাবাহিকতায় এবার বাবার তৈরি পুরনো গান নতুন করে গাইলেন রদিয়া।

বাপ্পী খানের কথায়, আর্ক  প্রধান আশিকুজ্জামান টুলুর সুর-সংগীতে গানটিতে কণ্ঠ দিয়েছিলেন তৎকালীন অন্যতম সদস্য পঞ্চম। নব্বই দশকের শেষের দিকে প্রকাশিত এই গানটি শ্রোতামহলে ব্যাপক সাড়া ফেলেছিল।

পঞ্চমের কণ্ঠে 'এমন একটা সময় ছিল'

শুধু তাই না, গানটি তৈরিতে টেকনিক্যাল সহযোগিতা করেছেন টুলুর ছেলে নাওয়ার। সবমিলিয়ে বাপ-বেটি ও বেটার সম্মিলিত প্রয়াসে একটি গান পেলো দর্শক-শ্রোতারা। 

গানের প্রমোটি শুনুন-

গতকাল বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে ভিডিওতে প্রকাশ পেয়েছে রদিয়ার কণ্ঠের এই গানিটি।

এমনও দিনে তুমি নেই/চোখে আসে জল তোমাকে ভাবলেই/এমনও দিনে তুমি নেই- এমন কথার গানটি প্রসঙ্গে রদিয়া বলেন, শৈশব থেকেই আমি গান করি। এর আগে আমি কয়েকটি কাভার গান করেছি। এবার বাবার কথা-সুরে মৌলিক গান প্রকাশ করে বেশ ভালো লাগছে। আশা করছি, গানটি দর্শক-শ্রোতাদেরও ভালো লাগবে।

রদিয়ার কভার করা গান

 

মন্তব্য



সাতদিনের সেরা