kalerkantho

শুক্রবার । ২২ নভেম্বর ২০১৯। ৭ অগ্রহায়ণ ১৪২৬। ২৪ রবিউল আউয়াল ১৪৪১     

ওয়ালটন এসি কিনে ১২ বছরের বিদ্যুৎ বিল ফ্রি পেলেন ব্যবসায়ী

কালের কণ্ঠ অনলাইন   

৩০ অক্টোবর, ২০১৯ ১৭:১৭ | পড়া যাবে ৩ মিনিটে



ওয়ালটন এসি কিনে ১২ বছরের বিদ্যুৎ বিল ফ্রি পেলেন ব্যবসায়ী

এসি কিনে বিদ্যুৎ বিল ফ্রি! তাও ১২ বছরের! এমন অভাবনীয় সুযোগ দিচ্ছে দেশের শীর্ষ ইলেকট্রনিক্স পণ্যের ব্র্যান্ড ওয়ালটন। প্রতিষ্ঠানটির চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৫ এর আওতায় এ সুবিধা দেয়া হচ্ছে। এরই প্রেক্ষিতে সম্প্রতি ওয়ালটন এসি কিনে ১২ বছরের বিদ্যুৎ বিল পেয়েছেন গাজীপুরের কাপাসিয়ার ব্যবসায়ী মো. শাহজাহান।

অনলাইনে দ্রুত বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করতে কাস্টমার ডাটাবেজ তৈরি করছে ওয়ালটন। এ উপলক্ষ্যে দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে তারা। এর মাধ্যমে ক্রেতার নাম, ফোন নম্বর এবং পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত তথ্য ওয়ালটনের সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। ফলে ওয়ারেন্টি কার্ড হারিয়ে গেলেও গ্রাহক দেশের যেকোনো ওয়ালটন সার্ভিস সেন্টার থেকে সহজেই কাঙ্ক্ষিত সেবা নিতে পারছেন। ডিজিটাল রেজিস্ট্রেশনে ক্রেতাদের উদ্বুদ্ধ করতে এসিতে ১২ বছরের বিদ্যুৎ বিল ফ্রি, নিশ্চিত ক্যাশব্যাক, ফ্রি ইন্সটলেশনসহ বিভিন্ন সুবিধা দেয়া হচ্ছে।

গত রবিবার আনুষ্ঠানিকভাবে মো. শাহজাহানের হাতে ১২ বছরের বিদ্যুৎ বিল তুলে দেন চিত্রনায়ক সাইমন সাদিক। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন টোক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শরীফ মোঃ ওয়াহিদ, সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য হাজী মোঃ চানু মিয়া এবং ওয়ালটনের ডেপুটি অপারেটিভ ডিরেক্টর মীর মোহাম্মদ গোলাম ফারুক প্রমুখ।

ক্রেতা মো. শাহজাহান জানান, বীর উজালী বাজারে তার ডিমের আড়ত আছে। সম্প্রতি সেখানে একটি অফিস করেছেন। তার জন্য টোক বাজার ওয়ালটন প্লাজা থেকে ৩টি দেড় টনের এসি কেনেন। এরপর ডিজিটাল ক্যাম্পেইনে রেজিস্ট্রেশন করলে ১২ বছরের বিদ্যুৎ বিল ফ্রি পাওয়ার মেসেজ যায় তার মোবাইলে। 

তিনি বলেন, ওয়ালটনের পণ্য ভালো সার্ভিস দেয়। এসি প্রয়োজন হলে দ্বিতীয় চিন্তা না করে ওয়ালটন শোরুমে চলে যাই। তাছাড়া, তাদের শোরুম আমার অফিসের কাছে হওয়ায় ডিজিটাল ক্যাম্পেইন এবং বিভিন্ন সুবিধা সম্পর্কে জানা ছিলো। কিন্তু ওয়ালটন এসি কিনে ১২ বছরের বিদ্যুৎ বিল ফ্রি পাবো, এতটা আশা করি নাই। বিদ্যুৎ বিল বাবদ যে টাকা পেয়েছি, তা মা-বাবা, স্ত্রী, ছেলে-মেয়ে এবং আত্মীয়-স্বজনদের মাঝে ভাগ করে দেবো।

চিত্রনায়ক সাইমন সাদিক বলেন, অনেকের ধারণা এসি একটি বিলাসি পণ্য। কিন্তু প্রযুক্তির উন্নয়ণে বর্তমানে এসি একটি প্রয়োজনীয় পণ্য হয়ে দাঁড়িয়েছে। ওয়ালটন এসিতে বিদ্যুৎ খরচ খুবই কম। রয়েছে দ্রুত বিক্রয়োত্তর সেবাসহ নানান সুবিধা। আন্তর্জাতিকমানের ওয়ালটন এসি রপ্তানি হচ্ছে বিশ্বের বিভিন্ন দেশে।
 
ইউপি চেয়ারম্যান শরীফ মোঃ ওয়াহিদ বলেন, ওয়ালটন আমাদের দেশের গর্ব। তারা কম দামে ক্রেতাদের ভালো মানের পণ্য দেয়। অল্প আয়ের মানুষ যেন কিনতে পারে, সেজন্য ওয়ালটন কিস্তি সুবিধা রেখেছে। ওয়ালটন বিশ্বজুড়ে ছড়িয়ে পড়বে এই আশা রাখি। 

মন্তব্য



সাতদিনের সেরা