kalerkantho

শুক্রবার । ২২ নভেম্বর ২০১৯। ৭ অগ্রহায়ণ ১৪২৬। ২৪ রবিউল আউয়াল ১৪৪১     

পদ্মা ব্যাংক ও ঢাকা বয়েজ অ্যান্ড গার্লস কলেজের চুক্তি

কালের কণ্ঠ অনলাইন   

২৮ অক্টোবর, ২০১৯ ২৩:৫২ | পড়া যাবে ২ মিনিটে



পদ্মা ব্যাংক ও ঢাকা বয়েজ অ্যান্ড গার্লস কলেজের চুক্তি

ছবি: কালের কণ্ঠ

সম্প্রতি পদ্মা ব্যাংক ও ঢাকা বয়েজ অ্যান্ড গার্লস কলেজের শিক্ষার্থীদের বেতন ও অন্যান্য ফি আদায়ে সেবা প্রদানের লক্ষ্যে প্রতিষ্ঠানটির সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে।

পদ্মা ব্যাংক এক্সক্লুসিভ ফি কালেকশন চুক্তির আওতায় কলেজের পাঁচ শতাধিক ছাত্র-ছাত্রী তাদের সমস্ত ফি পদ্মা ব্যাংকের যে কোনো শাখায় খুব সহজ পদ্ধতিতে জমা করতে পারবেন। গ্রাহকদের সুবিধার্থে পদ্মা ব্যাংক অচিরেই মোবাইল অ্যাপ সুবিধা নিয়ে আসতে যাচ্ছে। যার মাধ্যমে অভিভাবকগণ নিজ মোবাইল ফোন থেকে যে কোনো সময়ে কলেজ ফি এক মিনিটের মধ্যেই জমা দিতে পারবেন। শাখায় গিয়ে লাইনে দাঁড়িয়ে অপেক্ষার ভোগান্তি পোহাতে হবে না।

রবিবার, পদ্মা ব্যাংক লিমিটেডের উত্তরা শাখায় আয়োজিত অনুষ্ঠানে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু এবং ঢাকা বয়েজ অ্যান্ড গার্লস কলেজের সভাপতি অ্যাডভোকেট এ কে সিকদার আজাদ চুক্তিতে স্বাক্ষর করেন।

এহসান খসরু বলেন, 'প্রতিষ্ঠার পর থেকে পদ্মা ব্যাংক দেশবাসীর জন্য ব্যাংকিং সুবিধা সহজ করার জন্য কঠোর প্রচেষ্টা চালিয়ে আসছে। মোবাইল অ্যাপ্লিকেশনটি দেশের শিক্ষার্থী এবং তাদের অভিভাবকদের প্রতি আমাদের প্রতিশ্রুতি রক্ষার প্রতিফল মাত্র'।

এ সময় উপস্থিত ছিলেন পদ্মা ব্যাংকের বিজনেস হেড জাবেদ আমিন, কর্পোরেট লায়বেলিটি হেড আমিরুল ইসলামসহ দুই প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা। 

মন্তব্য



সাতদিনের সেরা