kalerkantho

রবিবার। ১৭ নভেম্বর ২০১৯। ২ অগ্রহায়ণ ১৪২৬। ১৯ রবিউল আউয়াল ১৪৪১     

এসিআই মটরস-পোকুটেকের মধ্যে চুক্তি

কালের কণ্ঠ অনলাইন   

১৮ অক্টোবর, ২০১৯ ০১:২০ | পড়া যাবে ২ মিনিটে



এসিআই মটরস-পোকুটেকের মধ্যে চুক্তি

এসিআই মটরস্ এবং দক্ষিণ কোরিয়ার হাইড্রোলিক ও নন-হাইড্রোলিক নির্মাণ শিল্পের এটাচমেন্ট প্রস্তুতকারক প্রতিষ্ঠান পোকুটেকের মধ্যে একটি ডিলারশিপ চুক্তি স্বাক্ষরিত হয়েছে। পোকুটেক এর প্রস্তুতকৃত এটাচমেন্টগুলো যেমন এক্সকেভেটর, ব্যাকহো লোডার, হুইল লোডার, ফর্কলিফট ইত্যাদি মেশিনে ব্যবহার করা যায়।

পোকুটেকের রয়েছে অত্যাধুনিক প্রযুক্তি ও সর্বোচ্চ মানসম্পন্ন পণ্য নির্মাণের ক্ষমতা। এর মাধ্যমে তারা হাইড্রোলিক এটাচমেন্ট মার্কেটের ক্রেতাদের আস্থা অর্জন করে নিয়েছে। পৃথিবীর ৭০টিরও বেশী দেশে দীর্ঘ ১৫ বছরের বেশী সময় ধরে তারা তাদের পণ্য বিক্রয় করে আসছে।

উল্লিখিত চুক্তির আওতায় এসিআই মটরস্ বাংলাদেশে পোকুটেকের উন্নতমানের এবং আস্থাশীল হাইড্রোলিক এটাচমেন্ট সমূহ যেমন ম্যাগনেট এটাচমেন্ট, শিট পাইল ড্রাইভ, রক বা কংক্রিট ব্রেকার, হাইড্রোলিক ক্রাশার ও শিয়ার, হাইড্রোলিক গ্র্যাব ও গ্র্যাপেলসহ অন্যান্য হাইড্রোলিক ও নন-হাইড্রোলিক পণ্যসমূহ বাজারজাত ও বিক্রয় করবে।

এসিআই মটরস্ বর্তমানে বাংলাদেশের নির্মাণ শিল্পে অসামান্য অবদান রেখে যাচ্ছে এবং পূর্ণ পরিসরে নির্মাণ কাজে ব্যবহৃত মেশিনারিজ বিক্রয় করে থাকে যার মধ্যে রয়েছে এক্সকেভেটর, ব্যাকহো লোডার, হুইল লোডার, সয়েল কম্পেক্টর, ক্রেন ইত্যাদি। বাজারে উন্নতমানের যন্ত্রপাতির সরবরাহকারী হিসেবে এবং ভালো বিক্রয়োত্তর সেবার জন্য এসিআই মটরস এর সুনাম রয়েছে। উন্নয়নের ধারাকে আরো গতিশীল করতে অত্যাধুনিক পোকুটেকের এটাচমেন্ট সংযুক্তি নি:স্বন্দেহে অবদান রাখবে।

বৃহস্পতিবার রাজধানীর তেজগাঁও-এ অবস্থিত এসিআই সেন্টারে, এসিআই মটরস্ এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব ড. এফ এইচ আনসারী এবং পোকুটেকের প্রেসিডেন্ট ও প্রধান নির্বাহী মি. এম এস সং তাদের নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

বাংলাদেশে নিযুক্ত দক্ষিণ কোরিয়ার কমার্শিয়াল কনস্যুলার ও ডিরেক্টর জেনারেল মি. জং ওঁন কিম এবং এসিআই মটরস্ এর নির্বাহী পরিচালক জনাব সুব্রত রঞ্জন দাসসহ অন্যান্য ঊর্দ্ধতন কর্মকর্তাগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা