kalerkantho

মঙ্গলবার । ১৯ নভেম্বর ২০১৯। ৪ অগ্রহায়ণ ১৪২৬। ২১ রবিউল আউয়াল ১৪৪১     

নিউজিল্যান্ড ডেইরি বাজারে আনলো বিশ্বমানের বেলামে বিস্কুট

কালের কণ্ঠ অনলাইন   

১৭ অক্টোবর, ২০১৯ ১২:১৮ | পড়া যাবে ২ মিনিটে



নিউজিল্যান্ড ডেইরি বাজারে আনলো বিশ্বমানের বেলামে বিস্কুট

নিউজিল্যান্ড ডেইরি প্রোডাক্টস বাংলাদেশ বাজারে নিয়ে এলো বেলামে নামের একটি প্রিমিয়াম বিস্কুট ব্র্যান্ড। আজ বৃহস্পতিবার ডেইলি স্টার এর এ. এস. মাহমুদ সেমিনার হলে আয়োজিত এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বেলামে ব্র্যান্ডটির মোড়ক উন্মোচন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন নিউজিল্যান্ড ডেইরি প্রোডাক্টস বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক এস. এ. মল্লিক, বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার নাজমুস সাকিব মল্লিক, চিফ মার্কেটিং অফিসার মো. শফিকুল ইসলাম তুষার। 

নিউজিল্যান্ড ডেইরি প্রোডাক্টস বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক বলেন, 'আমরা আশা করি বেলামে বিস্কুট ভিন্নমানের স্বাদ আর গুণগত মান রক্ষা করে ক্রেতাদের মন জয় করে নেবে'। 

তিনি বলেন, 'বেলামে যাত্রা শুরু করছে ডাইজেস্টিভ, এনার্জি গো এবং ক্রিমো বিস্কুট দিয়ে। পরবর্তীতে বাজারে আরও আসছে ক্রাশ, ট্রু মারি, সুইট ব্লেজ, ডিঙ্গো, ক্রিম ক্র্যাকার এবং সোডা ক্র্যাকার নামের অতুলনীয় সব বিস্কুট। নিউজিল্যান্ড ডেইরি প্রোডাক্টস বাংলাদেশ উন্নতমানের উপাদান, ইউরোপিয়ান ফর্মুলায় বিশ্ববিখ্যাত প্রোডাকশন এবং প্যাকেজিং লাইনের মাধ্যমে বাংলাদেশের বাজারে এনেছে নতুন স্বাদের অসাধারণ কিছু বিস্কুট, যা মানুষের অন্যতম পছন্দে পরিণত হবে। 
 
সংবাদ সম্মেলনে জানানো হয়, নিজস্ব ফ্যাক্টরিতে বিদেশি কারিগরি সহায়তাই সম্পূর্ণ হাতের স্পর্শ ছাড়াই সর্বাধুনিক প্রযুক্তিতে প্রস্তুত হচ্ছে বিশ্বমানের এই বেলামে বিস্কুট। 
 
নিউজিল্যান্ড ডেইরি প্রোডাক্টসের পণ্যতালিকার মধ্যে রয়েছে ডিপ্লোমা, রেড কাউ, রেড কাউ নিউট্রিফাইড, রেড কাউ বাটার অয়েল, ক্যালসি-প্রো হাই ক্যালসিয়াম লো ফ্যাট মিল্ক পাউডার, শেপ আপ লো ফ্যাট হাই প্রোটিন মিল্ক পাউডার, ফার্মল্যান্ড সুপার, ফার্মল্যান্ড গোল্ড এবং ফার্মল্যান্ড। অ-দুগ্ধজাত পণ্যের মধ্যে রয়েছে ডুডল্‌স ইনস্ট্যান্ট নুডল্স, ডুডল্‌স স্টিক নুডল্‌স, পপার্স, ডিটোস, স্পাইসি পটেটো স্টিকস্‌, তয়-ময়, ইয়োকোজোনা এবং ক্র্যাকারস কিং। ২০০৯ সালে খাদ্যের গুণগতমান সুরক্ষা ব্যবস্থাপনার জন্য নিউজিল্যান্ড ডেইরি প্রোডাক্টস বাংলাদেশ লিমিটেড ISO ২২০০০:২০০৫ অর্জন করে।

মন্তব্য



সাতদিনের সেরা