kalerkantho

ওয়ালটন ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পাওয়ার সুযোগ বাড়লো

কালের কণ্ঠ অনলাইন   

২১ আগস্ট, ২০১৯ ১৮:১৬ | পড়া যাবে ৩ মিনিটে



ওয়ালটন ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পাওয়ার সুযোগ বাড়লো

সারা দেশে ফ্রিজ ক্রেতাদের কাছে ব্যাপক সাড়া ফেলেছে ওয়ালটনের 'কে হবেন আজকের মিলিয়নিয়ার' শীর্ষক ক্যাম্পেইন। এর ফলে এবারের কোরবানি ঈদে রেফ্রিজারেটর ও ফ্রিজারের একচেটিয়া বাজার ছিল ওয়ালটনের। ফ্রিজের বিক্রয় বৃদ্ধি ও গ্রাহক চাহিদার প্রেক্ষিতে ক্যাম্পেইনের মেয়াদ ৩১ আগস্ট পর্যন্ত বাড়ানোর ঘোষণা দিয়েছে ওয়ালটন কর্তৃপক্ষ।

দেশের যেকোনো ওয়ালটন প্লাজা বা পরিবেশক শোরুম থেকে ফ্রিজ কিনে রেজিস্ট্রেশন করলে ক্রেতারা মিলিয়নিয়ার বা ১০ লাখ টাকা পাওয়ার সুযোগ পাবেন পুরো আগস্ট মাস জুড়ে। পেতে পারেন ১ লাখ টাকা। এছাড়া রয়েছে নিশ্চিত ক্যাশ ভাউচার কিম্বা ফ্রিজ, টিভিসহ হাজার হাজর পণ্য ফ্রি পাওয়ার সুযোগ। আগে এই ক্যাম্পেইনের মেয়াদ ছিলো ঈদুল আজহা বা কোরবানি ঈদ পর্যন্ত। 

সূত্র মতে, ঈদুল আযহা উপলক্ষ্যে দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন ফোরের আওতায় ফ্রিজের ক্রেতাদের জন্য ‘কে হবেন আজকের মিলিয়নিয়ার’ শীর্ষক সুবিধা ঘোষণা করেছিল ওয়ালটন। এর আওতায় গত ১ জুলাই থেকে কোরবানি ঈদ পর্যন্ত ওয়ালটন ফ্রিজ কিনে ১০ লাখ ও ১ লাখ টাকা করে পেয়েছেন অসংখ্য ক্রেতা।

জানা গেছে, কোরবানি ঈদের আগে ওয়ালটন ফ্রিজ কিনে চাঁদপুরে ইমাম মো. জাকির হোসেন, ফেণীতে কাঠমিস্ত্রি ইয়াছিন ও গৃহিণী লায়লা বেগম, পিরোজপুরে রিকশাচালক আব্দুর রহিম, কুমিল্লা বুড়িচং এ রাজমিস্ত্রি নাজমুল হোসাইন, খুলনা শিববাড়িতে রাজমিস্ত্রি মিরাজ হাওলাদার, বাগেরহাট কচুয়ায় মাছচাষী জাকির শেখ, ব্রাক্ষণবাড়িয়ায় গৃহিণী মিশু আক্তার জুঁই, সিলেটের হবিগঞ্জে গৃহিণী আসমা বেগম সাদিয়া, রায়পুর লক্ষীপুরের ফিরোজসহ আরো অনেকেই ১০ লাখ টাকা করে পেয়েছেন। 

এদিকে কুমিল্লার বরুড়ায় আয়েশা ইসলাম, ময়মনসিংহ ভালুকায় মো. শিহাব উদ্দিন, বরিশাল সদরে সৃজন সরকারসহ অসংখ্য ক্রেতা ওয়ালটন ফ্রিজ কিনে ১ লাখ টাকা করে পেয়েছেন। এছাড়া বিভিন্ন অঙ্কের নিশ্চিত ক্যাশ ভাউচারসহ ফ্রিজ, টিভি ও বিভিন্ন ধরনের ইলেকট্রনিক্স পণ্য ফ্রি পেয়েছেন হাজার হাজার ক্রেতা। 

ওয়ালটনের নির্বাহী পরিচালক উদয় হাকিম বলেন, এবারের কোরবানি ঈদে স্থানীয় ফ্রিজ বাজারে মিলিয়নিয়ার ক্যাম্পেইন ব্যাপক সাড়া ফেলেছে। ফলে, এই ঈদে দেশের সর্বত্র ছিল ওয়ালটন ফ্রিজের বাম্পার সেলস। শুধু তাই নয়; ঈদের ছুটিতেও ফ্রিজের বিক্রি ছিল আশাতীত। ক্যাম্পেইনের প্রতি ক্রেতাদের বিশেষ আগ্রহের প্রেক্ষিতে এর মেয়াদ ৩১ আগস্ট পর্যন্ত বাড়ানোর ঘোষণা দিয়েছে ওয়ালটন। 

ওয়ালটনের নির্বাহী পরিচালক ও ফ্রিজ বিভাগের প্রধান নির্বাহী কর্মকর্তা গোলাম মুর্শেদ জানান, ক্রেতাদের কাছে বিশ্বমানের প্রযুক্তি পণ্য তুলে দেয়ার পাশাপাশি সর্বোচ্চ সুবিধা প্রদানের প্রতিও বদ্ধ পরিকর ওয়ালটন। এরই ধারাবাহিকতায় ওয়ালটন ফ্রিজে ১ বছরের ফ্রি রিপ্লেসমেন্ট গ্যারান্টির পাশাপাশি কম্প্রেসারে ১২ বছরের গ্যারান্টি সুবিধা, সর্বোচ্চ ৩৬ মাসের সহজ কিস্তি সুবিধা দিচ্ছে ওয়ালটন। সেই সঙ্গে ক্যাম্পেইনের আওতায় ফ্রিজ কিনলে ক্রেতাদের ১০ লাখ ও ১ লাখ টাকার পাশাপাশি নিশ্চিত ক্যাশভাউচার ও হাজার হাজার পণ্য টাকা ক্রেতাদের মিলিয়নিয়ার হওয়ার সুযোগ দিচ্ছে ওয়ালটন। যেটি কি না সকল শ্রেণি, পেশার ক্রেতাদের কাছে ব্যাপক প্রসংশিত ও সাড়া ফেলেছে। 

ওয়ালটন ফ্রিজের প্রোডাক্ট ম্যানেজার শহীদুজ্জামান রানা জানান, মিলিয়নিয়ার অফার ঘোষণার ফলে এবারের কোরাবানি ঈদে লক্ষ্যমাত্রার চেয়েও বেশি পরিবামন ফ্রিজ বিক্রি হয়েছে ওয়ালটনের। যেটি কিনা গত কোরবানির ঈদের তুলনায় ৩০ শতাংশেরও বেশি। বিক্রয় বৃদ্ধিতে অবদান রাখায় এবং গ্রাহক পর্যায়ে ব্যাপক সাড়ার প্রেক্ষিতেই ক্যাম্পেইনের মেয়াদ বাড়ানো হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা