kalerkantho

শুক্রবার । ২৩ আগস্ট ২০১৯। ৮ ভাদ্র ১৪২৬। ২১ জিলহজ ১৪৪০

তমা গ্রুপের সঙ্গে উন্নয়নের অংশীদার হচ্ছে বসুন্ধরা

নিজস্ব প্রতিবেদক    

৫ আগস্ট, ২০১৯ ০৯:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



তমা গ্রুপের সঙ্গে উন্নয়নের অংশীদার হচ্ছে বসুন্ধরা

রাজধানীর একটি হোটেলে গতকাল ইস্ট ওয়েস্ট প্রপাটি ও তমা গ্রুপের মধ্যে চুক্তি সই হয়। ছবি : কালের কণ্ঠ

উন্নত মানের পাথর (ব্যালেস্ট) সরবরাহের জন্য বসুন্ধরা গ্রুপের অন্যতম সহযোগী প্রতিষ্ঠান ইস্ট ওয়েস্ট প্রপার্টি ডেভেলপমেন্ট (প্রা.) লিমিটেড ও তমা গ্রুপের মধ্যে চুক্তি সই হয়েছে।

গতকাল রবিবার (৪ আগস্ট) রাজধানীর ওয়েস্টিন হোটেলে এই চুক্তি সই হয়। এ সময় বসুন্ধরা গ্রুপের পক্ষে চুক্তিতে সই করেন গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান ও তমা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আতাউর রহমান ভূইয়া।

চুক্তি সই অনুষ্ঠানে উভয় গ্রুপের ঊধ্বর্তন কর্মকর্তারা জানান, বসুন্ধরা দেশ ও মানুষের কল্যাণে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ। অন্যদিকে তমা গ্রুপ বাংলাদেশের নির্মাণ খাতে অন্যতম শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান। দেশের অবকাঠামো উন্নয়নে এই গ্রুপও বিশাল ভূমিকা রাখছে। বসুন্ধরা উন্নত মানের পাথর (ব্যালেস্ট) সরবরাহের মাধ্যমে এই উন্নয়নে অংশীদার হচ্ছে। প্রসঙ্গত, তমা গ্রুপের উল্লেখযোগ্য চলতি প্রকল্পগুলোর মধ্যে রয়েছে দোহাজারী থেকে চকরিয়া রেললাইন প্রকল্প।

সংশ্লিষ্ট ব্যক্তিরা আরো জানান, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নির্মাণ প্রকল্পগুলোর কাজ সঠিকভাবে ও সঠিক সময়ে শেষ করা জরুরি। বসুন্ধরার মতো দেশের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানগুলো এ ক্ষেত্রে উল্লেখযোগ্য ভূমিকা রাখবে বলে তাঁরা মনে করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন তমা গ্রুপের জেনারেল ম্যানেজার (প্রকিউরমেন্ট) মো. মাহবুবুর রহমান, বসুন্ধরা গ্রুপের উপব্যবস্থাপনা পরিচালক মো. মোস্তাফিজুর রহমান, চিফ ফিন্যানশিয়াল অফিসার মির্জা মুজাহিদুল ইসলাম (স্কেটর সি), চিফ মার্কেটিং অফিসার (সিমেন্ট) খন্দকার কিংশুক হোসেন, হেড অব মার্কেটিং তৌফিক হাসান, জিএম সেলস প্রকৌশলী মাহমুদুল হাসান, এজিএম সেলস এ কে এম রাশেদ উদ্দিন প্রমুখ। 

মন্তব্য



সাতদিনের সেরা