kalerkantho

মঙ্গলবার। ১৬ জুলাই ২০১৯। ১ শ্রাবণ ১৪২৬। ১২ জিলকদ ১৪৪০

আইসিসিবিতে নির্মাণশিল্পের দুই প্রদর্শনী উদ্বোধন

তিন দিনব্যাপী প্রদর্শনীতে অংশ নিচ্ছে ২৫০ প্রতিষ্ঠান

কালের কণ্ঠ অনলাইন   

২০ জুন, ২০১৯ ১৪:৪৩ | পড়া যাবে ২ মিনিটে



আইসিসিবিতে নির্মাণশিল্পের দুই প্রদর্শনী উদ্বোধন

ফাইল ফটো

ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) তিন দিনব্যাপী 'বাংলাদেশ বিল্ডকন-২০১৯’ এবং ‘জেট প্রেজেন্টস বাংলাদেশ উড-২০১৯’ শীর্ষক প্রদর্শনীর উদ্বোধন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার বেলা পৌনে ১২টায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) তিন দিনব্যাপী 'বাংলাদেশ বিল্ডকন-২০১৯’ এবং ‘জেট প্রেজেন্টস বাংলাদেশ উড-২০১৯’ শীর্ষক প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকার ভারতীয় হাইকমিশনের ডেপুটি হাইকমিশনার বিশ্বদীপ দে।

অনুষ্ঠানে ডেপুটি হাইকমিশনার বিশ্বদীপ দে বলেন, বিশ্বায়নের এ যুগে প্রতিটি দেশের রপ্তানি আয়ের খাত অর্থনৈতিক উন্নয়নে বড় অবদান রাখছে। বাংলাদেশ অবকাঠামোগত উন্নয়ন করায় আধুনিক নির্মাণশিল্পের চাহিদা রয়েছে। এ প্রদর্শনীতে ৮০টি ভারতীয় কোম্পানি অংশ নেওয়ায় আমি খুবই আনন্দিত।

বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির গুলনকশা, পুষ্পগুচ্ছ ও রাজদর্শন হলে তিন দিনব্যাপী 'বাংলাদেশ বিল্ডকন-২০১৯’ এবং ‘জেট প্রেজেন্টস বাংলাদেশ উড-২০১৯’ শীর্ষক প্রদর্শনীর যৌথভাবে পঞ্চম আসরের আয়োজন করেছে ভারতের আস্ক ট্রেড অ্যান্ড এক্সিবিশনস প্রাইভেট লিমিটেড ও ফিউচারেক্স ট্রেড ফেয়ার অ্যান্ড ইভেন্টস প্রাইভেট লিমিটেড।

দুই প্রদর্শনীতে বাংলাদেশ, চীন, ভারত, তুরস্ক, হংকং, যুক্তরাষ্ট্র, শ্রীলঙ্কা, অস্ট্রিয়া, মালয়েশিয়া ও ইতালির ২৫০টি প্রতিষ্ঠান তিন হাজারেরও বেশি পণ্য তুলে ধরছে।

তিন দিনের প্রদর্শনী শেষ হবে ২২ জুন। প্রতিদিন বেলা ১১ থেকে রাত ৮টা পর্যন্ত সর্বসাধারণের জন্য উন্মুক্ত থাকবে।

মন্তব্য



সাতদিনের সেরা