kalerkantho

রবিবার। ১৬ জুন ২০১৯। ২ আষাঢ় ১৪২৬। ১২ শাওয়াল ১৪৪০

ঈদ উপলক্ষে ফ্যান্টাসি কিংডমে নতুন দুটি রাইড

কালের কণ্ঠ অনলাইন   

২ জুন, ২০১৯ ২১:১৫ | পড়া যাবে ২ মিনিটে



ঈদ উপলক্ষে ফ্যান্টাসি কিংডমে নতুন দুটি রাইড

বাংলাদেশের সর্ববৃহৎ ও আন্তর্জাতিক মানসম্পন্ন বিনোদন কেন্দ্র কনকর্ড এন্টারটেইনমেন্ট কো. লি. এর এক অনবদ্য সৃষ্টি ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্স। যান্ত্রিক জীবনযাত্রায়, সুস্থ ধারার বিনোদনের একটি উৎকৃষ্ট স্থান ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্স। বিনোদন পিপাসুদের কাছে ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্স সবসময় জনপ্রিয় একটি নাম।

প্রতিবারই ঈদে উৎসব উদযাপনের জন্য ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্স বিনোদন পিপাসুদের কথা চিন্তা করেই ভিন্ন রকম নতুন নতুন আয়োজন করে থাকে। তারই ধারাবাহিকতায় আসন্ন পবিত্র ঈদুল ফিতর উৎসবে ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্স অত্যাধুনিক দুটি আন্তর্জাতিক মান সম্পন্ন  রাইড রক অ্যান্ড রোল ও ৯ ডি (ভি আর) সিনেমা সংযোজন করা হয়েছে।

এই ঈদের নতুন সংযোজন হিসেবে রক অ্যান্ড রোল রাইডটি একই সাথে রকিং এবং থ্রিলিং অনুভূতি জাগাবে। একই সাথে সর্বোচ্চ ৪০ জন দর্শনার্থী উপভোগ করতে পারবেন এই রাইডটি। ঈদের আনন্দ যেন এখানেই থেমে না থেকে এই জন্য হারিয়ে যাই কল্পনার জগতে আর তাই ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্স এর অভিনব আয়োজন ৯ ডি (ভি আর) সিনেমা। শুধু সিনেমাই নয় ৯ ডি (ভি আর) এ খেলা যাবে মটো জিপি, মনস্টার রেলম্স, মাইটি মেট্রো, র‌্যাম্ব এবং এলিয়েন এক্সট্রিমিনিটরসহ আরো অনেক এক্সাইটিং গেমস। এক সাথে ৬ জন ৯ ডি রাইডটি উপভোগ করতে পারবে।

এ উপলক্ষে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জনাব অনুপ কুমার সরকার, নির্বাহী পরিচালক-বিপণন, কনকর্ড এন্টারটেইনমেন্ট কো. লি., মেজর (অব.) মনজুর উদ্দিন, মহা ব্যবস্থাপক, ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্স, জনাব এম মাহফুজুর রহমান, হেড অফ মিডিয়া অ্যান্ড পিআর, জনাব উজ্জল কুমার বসাক, সহকারী মহা ব্যবস্থাপক (বিপণন)।

এ ছাড়া উপস্থিত ছিলেন কনকর্ড এন্টারটেইনমেন্ট কো. লি. এর ঊর্ধ্বতন কর্মকর্তা বৃন্দ।

মন্তব্য



সাতদিনের সেরা