kalerkantho

মঙ্গলবার । ২৫ জুন ২০১৯। ১১ আষাঢ় ১৪২৬। ২২ শাওয়াল ১৪৪০

কুমিল্লাতে ফোটন ডিলার শো-রুম উদ্বোধন

কালের কণ্ঠ অনলাইন   

১৯ মে, ২০১৯ ১৯:৩৯ | পড়া যাবে ২ মিনিটে



কুমিল্লাতে ফোটন ডিলার শো-রুম উদ্বোধন

অফ আর মটরস, এসিআই মটরসের ফোটন বাণিজ্যিক গাড়ির একমাত্র পরিবেশক হিসেবে কুমিল্লাতে তার যাত্রা শুরু করেছে। কুমিল্লার পদুয়ার বাজারে অবস্থিত ফোটনের উক্ত শো-রুমে সেলস, সার্ভিস এবং যন্ত্রাংসের সুবিধা পাওয়া যাবে। ফোটনের ১ থেকে ৩.৫ টনের পিকআপসহ অন্যান্য সকল ভারী যান এই শো-রুমে পাওয়া যাবে।

ভিডিও বার্তার মাধ্যমে উক্ত ফোটন শো-রুম উদ্বোধন করেন এসিআই মটরসের এক্সিকিউটিভ ডিরেক্টর জনাব সুব্রত রঞ্জন দাস। ফোটন শো-রুম উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসিআই মটরসের সেলস ডিরেক্টর জনাব আজম আলি, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর শাহ আলাল মজুমদার, লালমাই কলেজের অধ্যাপক জনাব ফারুক, ডিলার জনাব মো. ইউসুফ আমিন (ফরহাদ), এসিআই মটরসের অন্যান্য কর্মকর্তাবৃন্দ এবং অসংখ্য গ্রাহক ও শুভার্থীবৃন্দ।

এসিআই মটরসের নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস বলেন, ফোটন কমার্শিয়াল ভেহিক্যাল এ নিশ্চিত করা হয়েছে সর্বাধুনিক প্রযুক্তি এবং এসিআই মটরস নিশ্চিত করবে দেশব্যাপী বিক্রয়ত্তর সেবা, যন্ত্রাংশ সহজলভ্যতা এবং গ্রাহক সন্তুষ্টি।

ফোটন বিশ্বের সর্বাধিক বিক্রীত বাণিজ্যিক গাড়ির ব্র্যান্ড, এই পর্যন্ত বিশ্ব বাজারে ফোটন ৯০ লক্ষ্যের অধিক বিভিন্ন মডেলের বাণিজ্যিক গাড়ি বিক্রি করেছে। বাংলাদেশে ফোটনের সকল প্রকার বাণিজ্যিক গাড়ির একমাত্র পরিবেশক হিসেবে এসিআই মটরস এই বৎসর গাড়ির বিক্রি শুরু করে। 

মন্তব্য



সাতদিনের সেরা