kalerkantho

সোমবার । ২১ অক্টোবর ২০১৯। ৫ কাতির্ক ১৪২৬। ২১ সফর ১৪৪১                       

মার্সেলের টেলিভিশন গ্রাহকদের জন্য বিশেষ অফার

কালের কণ্ঠ অনলাইন   

৯ মে, ২০১৯ ১৮:৩১ | পড়া যাবে ২ মিনিটে



মার্সেলের টেলিভিশন গ্রাহকদের জন্য বিশেষ অফার

রমজান, ঈদ ও ক্রিকেট বিশ্বকাপ উপলক্ষে টেলিভিশন গ্রাহকদের জন্য বিশেষ অফার ঘোষণা করেছে মার্সেল। সোমবার রাজধানীর মার্সেল করপোরেট অফিসের সম্মেলন কক্ষে আয়োজিত ‘সেরা দামে সেরা টিভি’র অফার ডিক্লারেশন অনুষ্ঠানে এসব তথ্য জানানো হয়।

অনুষ্ঠানে কর্মকর্তারা জানান, দেশের যে কোনো মার্সেল শোরুম থেকে ক্রেতারা ২৪ ও ৩২ ইঞ্চি এলইডি টিভি কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করলেই  যথাক্রমে চার হাজার ও চার হাজার পাঁচশ ১০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। আবার ক্রেতাদের জন্য মার্সেলের ৩২ ইঞ্চি স্মার্ট টিভিতে সর্বোচ্চ তিন হাজার নয়শ ১০ টাকা এবং ৩৯ ও ৪৩ ইঞ্চির স্মার্ট টিভিতে ১৩ হাজার নয়শ ১০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়ার সুযোগ রয়েছে। তবে সকল গ্রাহকের জন্যই রয়েছে নিশ্চিত ক্যাশব্যাক পাওয়ার সুবিধা।

এই অফারের আওতায় ক্রেতারা মার্সেলের ২৪ ইঞ্চি এলইডি টিভি পেতে পারেন আট হাজার নয়শ ৯০ টাকায়। যার বর্তমান দাম ১২ হাজার নয়শ ৯০ টাকা। আবার ১৭ হাজার পাঁচশ টাকা মূল্যের ৩২ ইঞ্চি এলইডি ১২ হাজার নয়শ ৯০ টাকায় এবং একই সাইজের স্মার্ট টিভি ২২ হাজার নয়শ টাকার পরিবর্তে ১৮ হাজার নয়শ ৯০ টাকায় পাওয়ার সুযোগ থাকছে।

৩৯ ইঞ্চি স্মার্ট টিভির ৩৩ হাজার নয়শ টাকার পরিবর্তে ১৯ হাজার নয়শ ৯০ টাকায় কেনার সুযোগ থাকছে। ৩৬ হাজার নয়শ টাকা মূল্যের ৪৩ ইঞ্চি মার্সেল স্মার্ট টিভি পেতে পারেন ২২ হাজার নয়শ ৯০ টাকায়। 

মার্সেল টিভির ক্রেতারা এসব সুবিধা পাচ্ছেন ক্রিকেট বিশ্বকাপ পর্যন্ত।

মন্তব্য



সাতদিনের সেরা