kalerkantho

সোমবার । ২০ মে ২০১৯। ৬ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৪ রমজান ১৪৪০

‘এশিয়া ওয়ান ফাস্টেস্ট গ্রোয়িং ব্র্যান্ড’ পদক পেল দারাজ

কালের কণ্ঠ অনলাইন   

৬ মে, ২০১৯ ১৬:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



‘এশিয়া ওয়ান ফাস্টেস্ট গ্রোয়িং ব্র্যান্ড’ পদক পেল দারাজ

বাংলাদেশের সর্ববৃহৎ অনলাইন প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশ (daraz.com.bd) পেল ‘এশিয়া ওয়ান ফাস্টেস্ট গ্রোয়িং ব্র্যান্ড অ্যান্ড লিডার’ আন্তর্জাতিক পদক।

গত ১ মে দুবাইয়ের জে ডব্লিউ ম্যারিয়ট মার্কুইস হোটেলে এশিয়ান বিজনেস এবং সোশ্যাল ফোরামের জাঁকজমকপূর্ণ ১১তম আসরে অনুষ্ঠানটি আয়োজিত হয়। অনুষ্ঠানে ই-কমার্স বিভাগের অধীনে বাংলাদেশে ফাস্টেস্ট গ্রোয়িং ব্র্যান্ড হিসেবে দারাজ বাংলাদেশ ও ফাস্টেস্ট গ্রোয়িং লিডার হিসেবে দারাজ বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক পদক পান। পুরস্কারটি এশিয়া ওয়ান কর্তৃক প্রণীত বিশেষ সম্মাননা, যা বিভিন্ন দেশের প্রতিভাবান উদ্যোক্তাদের যুগান্তকারী ব্যবসায়িক উদ্ভাবনকে স্বীকৃতি দান করে।

দারাজের উল্লেখযোগ্য উদ্ভাবনের মধ্যে রয়েছে দারাজ হাব, এক্সপেরিয়েন্স সেন্টার ও নন্দিনী। ফাস্টেস্ট গ্রোয়িং লিডার হিসেবে দক্ষভাবে কোম্পানি পরিচালনা ও যথোচিত কর্পোরেট গভর্নেন্সেরের মাধ্যমে গঠনমূলক ক্রিয়াকলাপ এবং মানবতার মধ্যে ভারসাম্য বজায় রাখার জন্যে পুরস্কার পান দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক।

উল্লেখ্য, গত তিন বছর ধরে ই-কমার্স ইন্ডাস্ট্রিতে এক নম্বর অবস্থান বজায় রেখেছে দেশের সবচেয়ে জনপ্রিয় এই অনলাইন শপ দারাজ বাংলাদেশ (daraz.com.bd)। ২০১৮ সালের ৮ মে দারাজ অন্তর্ভূক্ত হয় গোটা বিশ্বজুড়ে পরিচালিত চীনা ই-কমার্স কোম্পানি আলিবাবার ইকোসিস্টেমে। যা কোম্পানিটির সবচেয়ে বড় অর্জন।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের মধ্যে ছিলেন শারজাহ চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সিরিয়াল অন্ট্রোপ্রোনিউর ও বোর্ড মেম্বার সারা-আল-মাদানি, মোহাম্মদ নাসের হামদান আল জাবা, ডিরেক্টর অফ ট্রেড প্রমোশন ডিপার্টমেন্ট অ্যান্ড অ্যাম্ব্যাসেডর অফ ফরেন ইনভেস্টমেন্ট প্রমোশন-কোরিয়া, ড. আকিমা উমেজওয়া, কন্সাল জেনারেল অফ জাপান, দুবাই, টেনিস খেলোয়াড় সানিয়া মির্জা ও বলিউড অভিনেত্রী কারিশমা কাপুর প্রমুখ। 

মন্তব্য