kalerkantho

কুষ্টিয়ায় বসুন্ধরা সিমেন্টের হালখাতা

নিজস্ব প্রতিবেদক, কুষ্টিয়া    

৫ মে, ২০১৯ ১১:৩৪ | পড়া যাবে ১ মিনিটে



কুষ্টিয়ায় বসুন্ধরা সিমেন্টের হালখাতা

বসুন্ধরা সিমেন্ট : বসুন্ধরা সিমেন্টের কুষ্টিয়া অঞ্চলের পরিবেশক মেসার্স সোনালী ট্রেডিংয়ের শুভ হালখাতা ও বিক্রেতাদের সম্মেলন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ছিলেন বসুন্ধরা সিমেন্টের সাউথ উইংয়ের এজিএম জিয়ারুল ইসলামসহ অন্যরা। ছবি : কালের কণ্ঠ

কুষ্টিয়া শহরের পৌর অডিটরিয়ামে গতকাল শনিবার বসুন্ধরা গ্রুপের প্রতিষ্ঠান বসুন্ধরা সিমেন্টের কুষ্টিয়া অঞ্চলের পরিবেশক মেসার্স সোনালী ট্রেডিংয়ের শুভ হালখাতা ও বিক্রেতাদের সম্মেলন অনুষ্ঠিত হয়। মেসার্স সোনালী ট্রেডিংয়ের মালিক নুরুদ্দিন আহম্মেদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা সিমেন্টের সাউথ উইংয়ের এজিএম জিয়ারুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন বসুন্ধরা সিমেন্টের খুলনা বিভাগীয় সিনিয়র ম্যানেজার জিয়াউর রহমান, কুষ্টিয়ার বিশিষ্ট ব্যবসায়ী মিজানুর রহমান মির্জা, সোহরাব উদ্দিন।

অনুষ্ঠান পরিচালনা করেন বসুন্ধরা সিমেন্টের কুষ্টিয়া অঞ্চলের এরিয়া ম্যানেজার জাফরুল ইসলাম। হালখাতা ও বিক্রেতা সম্মেলনে বসুন্ধরা সিমেন্টের তিন শতাধিক খুচরা ও পাইকারি বিক্রেতা অংশ নেন এবং তাঁরা তাঁদের বিভিন্ন মতামত উপস্থাপন করেন। অনুষ্ঠানে ১০ জন সেরা বিক্রেতাকে বিশেষভাবে পুরস্কৃত করা হয়। এ ছাড়া বছরের সর্বোচ্চ বিক্রেতা নির্বাচিত হওয়ায় মেসার্স উজ্জ্বল এন্টারপ্রাইজকে একটি ফ্রিজ উপহার দেওয়া হয়।

মন্তব্য