kalerkantho

বৃহস্পতিবার । ২৩ মে ২০১৯। ৯ জ্যৈষ্ঠ ১৪২৬। ১৭ রমজান ১৪৪০

রাজমিস্ত্রিদের নিয়ে বসুন্ধরা সিমেন্টের কর্মশালা ফরিদপুরে

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর    

১২ এপ্রিল, ২০১৯ ১০:৫৭ | পড়া যাবে ১ মিনিটে



রাজমিস্ত্রিদের নিয়ে বসুন্ধরা সিমেন্টের কর্মশালা ফরিদপুরে

ফরিদপুরে বসুন্ধরা সিমেন্টের কর্মশালায় উপস্থিত ছিলেন বসুন্ধরা সিমেন্টের সাউথ উইংয়ের এজিএম মো. জিয়ারুল ইসলাম। অনুষ্ঠানে ফরিদপুরের সদরপুর, ভাঙ্গা ও চরভদ্রাসন উপজেলার শতাধিক রাজমিস্ত্রি উপস্থিত ছিলেন। ছবি : কালের কণ্ঠ

বসুন্ধরা সিমেন্টের আয়োজনে ফরিদপুরের সদরপুরে অনুষ্ঠিত হয়েছে রাজমিস্ত্রিদের নিয়ে কর্মশালা। ‘শৈল্পিক নির্মাণ, রাজমিস্ত্রির অবদান’—এ প্রতিপাদ্যকে সামনে রেখে গতকাল বৃহস্পতিবার সদরপুর উপজেলা দরবার হলে ব্যতিক্রমী এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা সিমেন্টের সাউথ উইংয়ের এজিএম মো. জিয়ারুল ইসলাম। স্থানীয় ব্যবসায়ী ও রাসেল এন্টারপ্রাইজের মালিক ফারুক হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা সিমেন্টের ফরিদপুর ডিভিশনের ডিএসআই মো. বিপ্লব হোসাইন, ফরিদপুর এরিয়া অফিসের এ এস এম মো. হাফিজুল ইসলাম, বসুন্ধরা সিমেন্টের টেকনিক্যাল সাপোর্ট ইঞ্জিনিয়ার আবুল হাসান।

বক্তারা বলেন, গুণগত মানের জন্য বর্তমানে দেশের সবচেয়ে জনপ্রিয় এবং ভালো সিমেন্ট হচ্ছে বসুন্ধরা সিমেন্ট। ফলে দেশের বৃহত্তম সব স্থাপনাই নির্মাণ হচ্ছে বসুন্ধরা সিমেন্ট দিয়ে। বসুন্ধরা সিমেন্টের গুণগত মানের প্রশংসা করে রাজমিস্ত্রিরা বলেন, সিমেন্টের বাজারে ভরসা আর আস্থার প্রতীক হচ্ছে বসুন্ধরা সিমেন্ট।

অনুষ্ঠানে ফরিদপুরের সদরপুর, ভাঙ্গা ও চরভদ্রাসন উপজেলার শতাধিক রাজমিস্ত্রি উপস্থিত ছিলেন। আগতদের নিয়ে র‌্যাফল ড্র এবং নৈশভোজের আয়োজন করা হয়।

মন্তব্য